তেলেগু অভিনেতা প্রভাসের জন্য বাড়তি সতর্কতা

বিনোদন

এ অভিনেতার পরবর্তী সিনেমা সাহো’র জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন তার ভক্তরা।

কয়েকদিন পরেই দুবাইয়ে সাহো সিনেমার প্রথম আউটডোর শুটিং শুরু হবে। জানা গেছে, ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে বড় চেজ সিকোয়েন্সের শুটিং হবে সেখানে। এতে প্রভাসের লুক যেন ফাঁস না হয়ে যায় এজন্য শুটিং সেটে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘যেহেতু এটি সাহো সিনেমার প্রথম আউটডোর শুটিং, নির্মাতারা বেশ সতর্ক এবং এতে প্রভাসের লুক যেন ফাঁস না হয় এ জন্য তারা বাড়তি নিরাপত্তা গ্রহণ করছেন। সেটে মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ করা হয়েছে। আবু ধাবি শিডিউলের সঠিক লোকেশনও এখনো জানানো হয়নি। কনটেন্ট ফাঁস ঠেকানোর জন্য নির্মাতারা চেষ্টার কোনো ত্রুটি করছেন না এবং এ কারণেই শুটিংয়ের লোকেশন গোপন রাখা হয়েছে। প্রভাসের লুক গোপন রাখার জন্য একাধিক ভ্যানিটি ভ্যানেরও ব্যবস্থা করা হবে।

অ্যাকশন-থ্রিলার ঘরানার সিনেমা সাহো। এটি পরিচালনা করছেন সুজিত। কয়েক মাস আগে এর একটি টিজার প্রকাশ করা হয়। বেশ সাড়াও ফেলে এটি। সিনেমায় প্রভাসের পাশাপাশি আরো অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর, নীল নিতিন মুকেশ, জ্যাকি শ্রফ, অরুণ বিজয় প্রমুখ। আগামী বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।