দলকে জিতিয়ে মাশরাফি পেলেন ১০০০ টাকা! (ভিডিও)

ক্রিকেট খেলাধুলা

শেষ দুই ওভারে রংপুর রাইডার্সের প্রয়োজন ছিল ২০ রান। আগের ম্যাচে তিন নম্বরে নেমে ১৭ বলে ৪২ রানে ঝড় তোলা মাশরাফি বিন মুর্তজা এদিন নামলেন নিচের দিকে। ১৪৬ রানে ছয় উইকেট হারিয়ে বিপদে পড়া রংপুর রাইডার্সকে জিতিয়েই মাঠ ছাড়েন মাশরাফি। ১০ বলে ১৭ রান করে এদিন অপরাজিত থাকেন রংপুর অধিনায়ক। যদিও সিলেট সিক্সার্সের বিপক্ষে ম্যাচ সেরার পুরস্কারটা পান তিন উইকেট পাওয়া রংপুরের স্পিনার নাজমুল ইসলাম অপু।

তবে ম্যাচ সেরা না হলেও দলের কাছ থেকে ঠিকই পুরস্কার পেলেন রংপুর অধিনায়ক মাশরাফি। ম্যাচ শেষে ড্রেসিংরুমে জয়ের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছিলেন রংপুরের খেলোয়াড়-কোচিং স্টাফ-মেন্টররা। এ সময় রংপুর রাইডার্সের মেন্টর ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্ট ম্যানেজার নাজমুল আবেদিন ফাহিম অধিনায়ক মাশরাফির হাতে তুলে দেন পুরস্কার!

পুরস্কার মাশরাফির হাতে দেওয়ার আগে দলের মেন্টর নাজমুল আবেদিন ফাহিম এক বক্তব্যে বলেন, ‘প্রতিযোগীতায় টিকে থাকার লড়াইয়ে সবচেয়ে বেশি অবদান রেখেছেন, আর কেউ নয় আমাদের অধিনায়ক মাশরাফি। তাই তার জন্য এই ছোট্ট পুরস্কার।’ নাম ঘোষণার সঙ্গে সঙ্গে দু’হাত তুলে উল্লাস প্রকাশ করেন অধিনায়ক। এরপর মেন্টরের কাছ থেকে ১০০০ টাকার একটি নোট বুঝে নেন তিনি।

এ সময় ক্রিস গেইল, ব্রেন্ডন ম্যাককালাম, রুবেল হোসেন দলের কোচ টম মুডিসহ সবাই করতালি দিয়ে মাশরাফিকে অভিবাদন জানান। পুরো মুহূর্তটুকুই ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের অফিশিয়াল পেজে পোস্ট করে রংপুর রাইডার্স। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে নয় ম্যাচে পাঁচটি জয় তুলে নিয়েছে রংপুর রাইডার্স। প্রথম ম্যাচ বাদে রংপুর প্রতিটি জয় পেয়েছে ম্যাচের শেষ ওভারে। যদিও প্রথম ম্যাচে জয় পেয়েছিল সাত বল হাতে রেখে। সেটাও কম রোমাঞ্চ ছড়ায়নি। রোমাঞ্চ, উত্তেজনা ছাড়া রংপুর রাইডার্স যেন জিততেই পারে না!

Winning Celebration from Dressing Room

Winning celebration from Dressing Room. A great day for Riders…

Gepostet von Rangpur Riders am Dienstag, 28. November 2017