‘দহন’-এ আরো এক নতুন মুখ

ঢালিউড বিনোদন

‘দহন’ সিনেমার কাজ শুরু হওয়ার আগেই নায়িকা নির্বাচন নিয়ে কম আলোচনা হয়নি। নায়ক আগে থেকেই ঠিক থাকলেও নায়িকা নিয়ে দ্বিধায় পড়ে গিয়েছিল জাজ। এ ছবির নায়ক সিয়াম। তার বিপরীতে আবারো দেখা যাবে পূজা চেরিকে। এ ছবির তৃতীয় চরিত্রের জন্য আরো এক নায়িকার খোঁজে ছিলেন নির্মাতারা। কয়েকজন নায়িকা তালিকায় থাকলেও বাঁধনকেই নায়িকা হিসেবে বেছে নেয় জাজ। গেলো ৩০ এপ্রিল ঢাকা ক্লাবে জাজ মাল্টিমিডিয়ার নতুন এ ছবির আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত হয়েছে।

এই মহরত অনুষ্ঠানেই বাঁধনের নাম ঘোষণা করেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। বাঁধনের নাম ঘোষণার পর এ ছবিতে আরও এক নতুন মুখের নাম এসেছে। বাঁধন ও পূজার সাথে নবাগত হিসেবে থাকছেন রাজ রীপা।

পরিচালক রায়হান রাফী বলেন, ‘সমাজের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন রাজ রীপা। সিনেমার গল্পে একজন উঠতি নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। যে কিনা অনেক স্ট্রাগল করে ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য।’

প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় নিয়ে রীপা বলেন, ‘ছোট বেলা থেকেই বড় পর্দায় কাজ করার খুব ইচ্ছে ছিলো। এরমধ্যে টুকটাক কিছু কাজ করেছি। কিন্তু সিনেমা এটাই আমার প্রথম। অনেকদিন আগেই আজিজ ভাইকে বলেছিলাম ছবিতে কাজ করার কথা। মহরতের আগের দিন ভাইয়া আমাকে কনফার্ম করে যে দহন সিনেমাতে তুই ও থাকবি। আজিজ ভাইকে অনেক ধন্যবাদ এমন একটা সুযোগ দেওয়ার জন্য।’

উল্লেখ্য, গেলো বছরেই ‘সংবাদের শিরোনাম হতে চাই না’ নাটকে অভিনয়ের মাধ্যমে মিডিয়ায় রাজ রীপার পদচারণা শুরু। এরপর বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গেছে তাকে।

সুত্রঃ- গোনিউজ২৪