দীপিকার জায়গা নিলেন সানি লিওন

বিনোদন

একেই বলে কারো পৌষ মাস আর কারো সর্বনাশ। ১ ডিসেম্বর ছিল ‘পদ্মাবতী’ ছবিটির মুক্তির নির্ধারিত দিন। কিন্তু করনি সেনা ও রাজপুতদের তীব্র প্রতিক্রিয়ার মুখে দীপিকা পাডুকোন অভিনীত ‘পদ্মাবতী’ ছবিটির মুক্তি স্থগিত করে এর প্রযোজনা সংস্থা ভায়াকম ১৮। ‘পদ্মাবতী’র মতো বিশাল বাজেটের ছবির সঙ্গে সংঘর্ষ এড়াতে সেদিন অন্য কোনো ছবি মুক্তির ঝুঁকি নেননি পরিচালক। কিন্তু ‘পদ্মাবতী’র মুক্তি স্থগিত হওয়ায় দিনটি এখন একেবারেই ফাঁকা।

অন্যদিকে সানি লিওন অভিনীত ‘তেরা ইন্তেজার’ ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল ডিসেম্বরের ৮ তারিখে। কিন্তু ১ ডিসেম্বর ফাঁকা পেয়ে ছবিটির মুক্তির দিন এগিয়ে এনেছেন ‘তেরা ইন্তেজার’-এর প্রযোজক রিতেশ সিধওয়ানি। হিন্দুস্তান টাইমসের খবরে প্রকাশ, ‘তেরা ইন্তেজার’ ছবিটির মুক্তি ১ ডিসেম্বর হওয়ায় ডিসেম্বরের ৮ তারিখ এগিয়ে নিয়ে আসা হয়েছে ‘ফুকরে রিটার্নস’ ছবিটির মুক্তির তারিখ।

‘তেরা ইন্তেজার’ ছবিটির মুক্তি এগিয়ে আনা প্রসঙ্গে রিতেশ সিধওয়ানি বলেন, ‘ডিসেম্বর ৮-কে মাথায় রেখেই ছবিটির কাজ এগিয়ে চলছিল। এমনকি ছবিটির টিজারও বলছে, ৮ তারিখে মুক্তির কথা। কিন্তু আমরা মুক্তির তারিখ এগিয়ে নিয়ে এসেছি, কারণ পদ্মাবতী ছবিটির মুক্তি পরিবর্তিত হয়েছে এবং আমাদের দুই সপ্তাহের একটা বিরতি খুব প্রয়োজন ছিল। এখন ডিসেম্বর ১ তারিখে কোনো ছবি মুক্তি পাবে না। তাই আমরা আমাদের মূল পরিকল্পনা থেকে সরে এসেছি।’

এ বছর ডিসেম্বরের ২২ তারিখে মুক্তির অপেক্ষায় রয়েছে সালমান খানের টাইগার জিন্দা হ্যায়। তাই অন্যান্য পরিচালক-প্রযোজকরা এই তারিখের ধারেকাছেও থাকতে নারাজ।