দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর এবার তাকেই বিয়ে করছেন মুমিনুল!

ক্রিকেট খেলাধুলা

জীবনের এক নতুন ইনিংসের জন্য প্রস্তুত হচ্ছে মুমিনুল হক সৌরভ। জাতীয় দলের এ তারকা ক্রিকেটার আগামী বছর নিজের ২৭তম বসন্তেই প্রেমিকার সঙ্গে গাঁটছাড়া বাঁধবেন।

মুমিনুলের হবু স্ত্রী তার দীর্ঘদিনের প্রেমিকা। তার নাম ফারিহা। ব্যবস্থাপনা বিভাগে পড়ালেখা করছেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে, যার ব্যাপ্তি এখন অনার্স দ্বিতীয় বর্ষ। ইতোমধ্যে মুমিনুল ও ফারিহার বাগদান সম্পন্ন করেছে দুই পক্ষের পরিবার। মুমিনুলের পছন্দকেই পছন্দ বলে মেনে নিয়েছেন তার বাবা-মা।

একটি দৈনিক পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে মুমিনুল বলেন,‘বিয়ে তো করতেই হবে একদিন। আল্লাহর ইচ্ছাতে আগামী বছরই বিয়ের কাজটি সেরে ফেলবো। দুই পরিবারের পক্ষ থেকেই কিছুদিন আগে এনগেইজমেন্ট সম্পূর্ণ হয়েছে।’

পাত্রীর সাথে প্রেম নিয়ে এই ক্রিকেট তারকা বলেন,‘আমিই তাকে পছন্দ করেছি। পরে আমার পরিবার থেকে সব কিছু ঠিক করেছে। সে এবার মিরপুরের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টে দ্বিতীয় বর্ষে অনার্স পড়ছে। সবার দোয়া করবেন যেন জীবনের বাকিটা সময় ভালো ভাবেই কাটাতে পারি।’

 

 

কক্সবাজারের এই ক্রিকেটার এ বছরই পা রাখছেন ২৭ বছরে। তাই ক্রিকেটের পাশাপাশি জীবনটাকেও গুছিয়ে নিতে এরই মধ্যে ঢাকায় একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন। সেখানে উঠেছেন প্রিয় বাবা-মাকে নিয়ে। সেই নতুন বাসাতেই এখন অপেক্ষা বউকে আনার।

 

 

২০১৩ সালে বাংলাদেশ জাতীয় দলের প্রথমবারের মতো ডাক পান মুমিনুল হক। আবির্ভাবেই ক্রিকেট অঙ্গনে প্রদর্শন করেন নিজের সামর্থ্য। অল্প দিনেই তিনি হয়ে উঠেন বাংলাদেশ টেস্ট দলের প্রধান স্তম্ভ। নিজের করে নেন অনেকগুলো রেকর্ড। তবে বর্তমানে সীমিত ওভারের ক্রিকেটের দলে ব্রাত্য রয়েছেন এই স্বল্পভাষী ক্রিকেটার।