দূর্দান্ত বোলিং বাংলাদেশের, ১৪ ওভার শেষে দলীয় স্কোরসহ জমজমাট খেলাটি দেখুন লাইভ (Live)

ক্রিকেট খেলাধুলা

ভারতের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আজকে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। প্রথম ম্যাচ আফগানিস্তানের কাজে হেরের কারণে এ ম্যাচে জয়ের বিকল্প নেই বাংলাদেশের সামনে। সিরিজে টিকে থাকতে হলে এই ম্যাচে জয়লাভ করতে হবে বাংলাদেশকে।

টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। বাংলাদেশের একাদশে আসছে দুটি পরিবর্তন। অাবু জায়েদ রাহির পরিবর্তে সৌম্য সরকার এবং আবুল হাসান এর পরিবর্তে খেলছেন আরিফুল হক।

ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের সংগ্রহ: ১৩৪/৮ (২০ ওভার) লিটন দাস ১, রিয়াদ ১৪ মুশফিক ২২, তামিম ৪৩, সাকিব ৩, সৌম্য ৪ মোসাদ্দেক ০ ও সাব্বির ১৩ রান করে আউট হয়েছেন। রশিদ খান ১২ রান দিয়ে ৪ উইকেট পেয়েছেন। জয়ের জন্য আফগানিস্তানের টার্গেট ১৩৫ রান। রনি ২১ রান করে অপরাজিত থেকে গেছেন।

ব্যাটিংয়ে নেমে আফগানিস্তানের সংগ্রহ: ৫৬/১ (১০ ওভার) শেহজাদ ২৩ রান করে আউট হয়েছেন।

আফগানিস্তান একাদশ-মোহাম্মদ শাহজাদ, উসমান গনি, আজগর স্টানিকজাই (অধিনায়ক), নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, সামিউল্লাহ শেনওয়ারি, শফিকউল্লাহ, রশিদ খান, করিম জানাত, মুজিব উর রহমান, শাপুর জাদরান।

বাংলাদেশ একাদশ-সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, সৌম্য সরকার, আবু হায়দার রনি, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু।

খেলাটি লাইভ দেখতে ক্লিক করুন এখানে…. https://www.rabbitholebd.com/#_=_ [বি: দ্র: এই লিঙ্কে ক্লিক করলে আপনার ফেসবুক আইডির ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করলে খেলাটি সরাসরি দেখতে পারবেন। এটি একদমই সহজ ও নির্ভেজাল।]

এছাড়া খুব সহজে খেলাটি ফেসবুক থেকে সরাসরি লাইভ দেখতে ক্লিক করুন এখানে…. লাইভ লিঙ্ক১

খেলাটি সরাসরি দেখতে নিচে ক্লিক করুন