দেখেনিন এইমাত্র প্রকাশিত হওয়া অাইপিএলের সর্বশেষ পয়েন্ট টেবিল!

ক্রিকেট খেলাধুলা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে এখন পর্যন্ত প্রতিটি দলই তিনটি করে ম্যাচ খেলেছেন। আর এই তিনটি ম্যাচের মধ্যেই তিন ম্যাচে জয় পেয়েছে একমাত্র সাকিব আল হাসানের দল সানরাইজ হায়দ্রাবাদ। প্রথম তিন ম্যাচে তারা মুম্বাই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রায়র্ডাসের মতো দলকে হারিয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন
তবে মুদ্রার অন্য পিঠে রয়েছে মুস্তাফিজুর রহমানের দল মুম্বাই ইন্ডিয়ান্স। এবারের আসরে হট ফেবারিট হলেও এখন পর্যন্ত তিন ম্যাচের মধ্যে তিনটিতেই পরাজিত হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। মূলত ভাগ্য জন্যই শেষ ওভারে ছেড়েছে তারা।

আই পি এল এর পয়েন্ট টেবিলে সাকিব আল হাসানের দল হায়দরাবাদ শীর্ষে থাকলেও মুস্তাফিজুর রহমানের দল মুম্বাই ইন্ডিয়ান্স আছে পয়েন্ট টেবিলের একদম নিচে। পয়েন্ট টেবিলের দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ স্থানে রয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়েলস।

তারা প্রত্যেকেই তিন ম্যাচের মধ্যে দুটি করে ম্যাচ জয় লাভ করেছে। এরপর এই অর্থাৎ পঞ্চম, ষষ্ঠ এবং সপ্তম স্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স, রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং দিল্লি ডেয়ারডেভিলস। এই তিন দল একটি করে ম্যাচ জয়লাভ করেছে। তবে এখনও জয়ের দেখা পায়নি মুম্বাই ইন্ডিয়ান। আর তাই পয়েন্ট টেবিলের একদম তলানিতে রয়েছে মুস্তাফিজুর রহমানের দলটি।

দেখে নিন অাইপিএলের এর সর্বশেষ পয়েন্ট টেবিল