দ্বিতীয় ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে কারা থাকছেন?

মাত্র ৩ দিনে শেষ হয়ে গেল শ্রীলঙ্কা এশিয়া কাপ। গতকাল এশিয়া কাপের পাঁচবারের চ্যাম্পিয়নদের ৯২ রানে হারিয়ে বিদায় করে দিল আফগানিস্তান। আর শ্রীলংকার বিদায় করে এক ম্যাচ হাতে রেখেই সুপার ফোর রাউন্ড নিশ্চিত করল বাংলাদেশ এবং আফগানিস্তান।

দ্বিতীয় ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে কারা থাকছেন? সুপার ফোর নিশ্চিত হওয়ায় এখন বাংলাদেশ রয়েছে স্বস্তিতে। কিন্তু বাংলাদেশ দলের উপর রয়েছে ইনজুরি নামক শব্দের কালো মেঘ। এশিয়া কাপের ১ম ম্যাচেই তামিমর কব্জির ইনজুরির কারণে তাকে দেশে ফিরে আসতে হচ্ছে। মঙ্গলবার বিকেল ৫টা ২০ মিনিটের ফ্লাইটে দেশে ফিরবেন তিনি।

ইনজুরিতে রয়েছেন বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও। আঙ্গুলের চটের কারণে এশিয়া কাপ খেলা নিয়ে তিনি ছিলেন সংশয়ে। তবে অবশেষে তিনি শ্রীলঙ্কার সাথে ১ম খেলেছেন।এদিকে শ্রীলঙ্কার সাথে ম্যাচে আগে অনুশীলনের সময় মুশফিক পেয়েছিলেন পাঁজরে ব্যথা। শ্রীলঙ্কার সাথে খেলা চলাকালীন সময়েই তাকে দেখা যায় যে পাঁজরের ব্যথা কষ্ট করে লড়াই করতে। তিনি প্রতি শটের পরেই ব্যথার কারণে পাঁজরে হাত দিয়েছেন।

গতকাল শ্রীলঙ্কার সাথে আফগানিস্তানের জয়ের ফলে বাংলাদেশ ও আফগানিস্তান বিনা হিসাব নিকাশ ছাড়াই সুপার ফোরে উঠে গেছে। তাই ধারনা করা হচ্ছে ২০ তারিখ আফগানিস্তানের সাথে খেলায় সাকিব ও মুশফিককে বিরতি দেওয়া হবে। তাই দলে সুযোগ পাচ্ছে শান্ত ও মমিনুল। আর অপু এবং আরিফুলের মধ্যে যেকোন একজন সুযোগ পাবে। তবে এই বিষয় এখনো নিশ্চিত করেনি বিসিবি।

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.