নতুন দলে মুস্তাফিজের নতুন চমক

ক্রিকেট খেলাধুলা

আইপিএল আসরে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলা মুস্তাফিজুর রহমান এবারের আসরে দল পাল্টে খেলবেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। আর রোহিত শর্মার দলটির হয়ে আজ আইপিএল ১১ এর উদ্বোধনী ম্যাচেই মাঠে দেখা যেতে পারে বলে ধারণা করা যাচ্ছে। আজ বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় মুম্বাইয়ের ওয়ানখেদে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নামবে মুস্তাফিজদের দল।

আর এই ম্যাচে জাসপ্রিত বুমরাহ এবং কিউই তারকা মিচেল ম্যাক্লেনেগানের সাথে পেস আক্রমণ সামলানোর দায়িত্বে থাকতে পারেন মুস্তাফিজ। বুমরাহ এবং মুস্তাফিজ যে দলে থাকবেন সেই দলটি যে নিঃসন্দেহে পেস বিভাগে যথেষ্ট শক্তিশালী তা আর বলার অপেক্ষা রাখে না। তার ওপর দলে যুক্ত হয়েছেন ম্যাক্লেনেগান। সুতরাং বলা যায় আজ মুম্বাইয়ের কাছে কঠিন পরীক্ষাই দিতে হতে পারে চেন্নাইয়ের ব্যাটসম্যানদের।

এদিকে মুস্তাফিজ এবং ম্যাক্লেনেগান ছাড়া বাকি দুই বিদেশির মধ্যে মুম্বাই দলে ভেড়াতে পারে ক্যারিবিয়ান হার্ড হিটার এভিন লুইস এবং কাইরন পোলার্ডকে। আর স্পিনারদের মধ্যে একাদশে থাকতে পারেন ক্রুনাল পান্ডিয়া এবং রাহুল চাহার।

অবশ্য চেন্নাইয়ের বোলিং এবং ব্যাটিং লাইন আপও যথেষ্ট শক্তিশালী বলা যায়। কেননা দলটিতে রয়েছে শেন ওয়াটসন, ডোয়াইন ব্রাভো, স্যাম বিলিংস এবং মার্ক উডের মতো বিদেশি তারকা ক্রিকেটাররা। পাশাপাশি রয়েছেন সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি, হরভজন সিংরাও। যদিও দলের অন্যতম সেরা ব্যাটসম্যান দক্ষিন আফ্রিকার অধিনায়ক ফাফ ডু প্লেসিসকে পাচ্ছে না চেন্নাই। কারণ গত অস্ট্রেলিয়া সিরিজে আঙ্গুলের ইনজুরিতে পড়া এই প্রোটিয়া তারকা ব্যাটসম্যান এখনও পুরোপুরি সেরে ওঠেননি। আর তাই এবার তাঁকে ছাড়াই খেলতে নামতে হবে চেন্নাইকে।

চেন্নাই সুপার কিংস একাদশ (সম্ভাব্য)-

মুরলি বিজয়, স্যাম বিলিংস, সুরেশ রায়না, শেন ওয়াটসন, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক এবং উইকেটরক্ষক), ডোয়াইন ব্রাভো, রবিন্দ্র জাদেজা, হরভজন সিং, শার্দূল ঠাকুর, মার্ক উড।

মুম্বাই ইন্ডিয়ান্স একাদশ (সম্ভাব্য)-

এভিন লুইস, ইশান কিশান (উইকেটরক্ষক), রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব, কাইরন পোলার্ড, হার্ধিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, মিচেল ম্যাক্লেনেগান, মুস্তাফিজুর রহমান, জাসপ্রিত বুমরাহ, রাহুল চাহার।

টসে জিতে বোলিং নিয়েছে চেন্নাই

লাইভ দেখতে নিচে ক্লিক করুন