নতুন শো ‘টেড টকস’ নিয়ে আসছেন শাহরুখ

বিনোদন

সালমানের ‘বিগ বস’ অথবা আমিরের ‘সত্যমেব জয়তে’ বেশ জনপ্রিয়তা পায় টিভি দর্শকদের কাছে। টিভি শো উপস্থাপনায় দুজনেই বেশ সিদ্ধহস্ত। বলিউড বাদশাহ শাহরুখ খানও ‘কৌন বানেগা ক্রোড়পতি’ টিভি শো করেছেন। নতুন খবর হলো, আবারও ছোটপর্দায় উপস্থাপক হিসেবে হাজির হবেন শাহরুখ। অনুষ্ঠানের নাম ‘টেড টকস’। অনুষ্ঠানটি টিভিতে সম্প্রচারিত হওয়ার কথা ছিল অক্টোবরে। কিন্তু নানা জটিলতায় তা সম্ভব হয়ে ওঠেনি। তবে আসছে ডিসেম্বরেই তা সম্প্রচারের উদ্যোগ নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

ডিএনএ ইন্ডিয়ার একটি সূত্র জানায়, ‘শাহরুখের শোটি ডিসেম্বরের ১০ তারিখ থেকে প্রতি রোববার সন্ধ্যা ৭টায় সম্প্রচারিত হবে। প্রথমে তারা ভেবেছিল, আমির খানের সত্যমেব জয়তে শোটির ফাঁকা সময়টুকুতে শাহরুখের শোটি সম্প্রচার করা হবে। কিন্তু পরে তারা এই সিদ্ধান্ত থেকে সরে এসেছে।’

তাই সন্ধ্যায় সম্প্রচারিত হতে যাচ্ছে শাহরুখের নতুন শো, যার মাত্র সাতটি পর্ব ধারণ করা হয়েছে। যদি শোর প্রতিক্রিয়া ভালো হয়, তাহলে পর্বের সংখ্যা আরো বাড়ানোর পরিকল্পনা রয়েছে চ্যানেল কর্তৃপক্ষের। কারণ, এ ধরনের শোর ধারণা একেবারেই নতুন। যদি শোটির প্রতিক্রিয়া আশানুরূপ না হয়, তাহলে সাতটি পর্ব দিয়েই শেষ হতে পারে এই অনুষ্ঠানের প্রথম মৌসুম।

বর্তমানে আনন্দ এল রায়ের পরবর্তী ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ। শাহরুখ ছাড়াও আনন্দ এল রায়ের পরবর্তী ছবিতে আরো অভিনয় করবেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে, যার মধ্যে একটি বামন চরিত্র। ২০১৮ সালের ২১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।