নাসিরের সিলেটের সামনে এবার স্যামির রাজশাহী

ক্রিকেট খেলাধুলা প্রধান খবর

সাকিব আল হাসানের বর্তমন চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে টুর্নামেন্ট শুরু। নিজেদের দ্বিতীয় ম্যাচে সাবেক চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকেও বধ। উড়তে থাকা সিলেট সিক্সার্সের সামনে এবার টি-টুয়েন্টির দুই-দুটি বিশ্বকাপ শিরোপা জয়ী অধিনায়ক ড্যারেন স্যামির রাজশাহী কিংস। মঙ্গলবার দুই দলের ম্যাচটি মাঠে গড়াবে সন্ধ্যা ৭টায়। দুপুরে দিনের প্রথম ম্যাচে খেলবে চিটাগং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

সিলেট সিক্সার্স সত্যিকার অর্থেই সবাইকে চমকে দিয়েছে নিজেদের দুই ম্যাচের পারফম্যান্স দিয়ে। অন্য দলগুলোর তুলনায় তারকায় ভারী নয় দলটি। তারপরও নাসির হোসেনের নেতৃত্বে উপুল থারাঙ্গা, আন্দ্রে ফ্লেচার, সাব্বির রহমান, নুরুল হাসান হোসানরা শুরুটা করেছে চ্যাম্পিয়নের মতো।

সিলেট সিক্সার্স এবারই প্রথম আত্মপ্রকাশ করেছে বিপিএলে। তাদের হোম ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম থেকেই মাঠে গড়ায় পঞ্চম বিপিএল। দলটি সেই সুবিধা কাজে লাগিয়েছে শতভাগ। প্রথমবার বিপিএল আয়োজনে সিলেটে যে উন্মাদনা, নাসিরদের পারফরম্যান্সে সেটিতে আরো রং লেগেছে।

তা সেই রংটা আরো উজ্জল হবে কি? রাজশাহী কিংসের বিপক্ষেও জয়ের ধারা অব্যহত থাকলে সেটি হবেই। তবে স্যামি, মুশফিকুর রহীমরা যে জয়ের জন্য মরিয়া হয়ে নামবেন এটা বোধ হয় না বললেও চলছে। নিজেদের প্রথম ম্যাচে তারা হেরে যায় মাশরাফির রংপুর রাইডার্সের কাছে। আগে ব্যাট করে রংপুরকে ১৫৫ রানের লক্ষ্য দিয়ে দলটি পারেনি ম্যাচ বের করে নিতে। সিলেটের বিপক্ষে কি পারবে?