নেইমারকে আটকাতে পিএসজির নতুন কৌশল!

খেলাধুলা ফুটবল

চলতি বছরের আগস্টে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) গেছেন নেইমার। মাস তিনেক যাওয়ার পরই ইউরোপীয় ফুটবলে গুঞ্জন; পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাবেন এই ব্রাজিলিয়ান তারকা।

ফরাসি সংবাদমাধ্যমের বরাতে জানা গেছে, কোচ উনাই এমেরির সঙ্গে তার সম্পর্ক ভালো নয়। যা নেইমারের পিএসজি ছাড়তে চাওয়ার অন্যতম একটি কারণ। নেইমারকে আটকাতে এবার অন্য পন্থা অবলম্বন করতে যাচ্ছে পিএসজি।

নেইমারের রিয়াল মাদ্রিদ যাত্রা রুখতে সাবেক রিয়াল মাদ্রিদ কোচ হোসে মরিনহোর দারস্থ হচ্ছে ফরাসি জায়ান্টরা। স্প্যানিশ আউটলেটের ডন ব্যালন ও মুন্ডো দেপোর্তিভোর একাধিক প্রতিবেদন থেকে জানা গেছে, উনাই এমেরির পরিবর্তে মরিনহোকে কোচের দায়িত্ব দিতে চায় পিএসজি।

ডন ব্যালনের দাবি, ম্যানচেস্টার ইউনাইটেডের বর্তমান কোচ মরিনহোর সঙ্গে নেইমারের সখ্যতা রয়েছে। যদিও ২০১৯ সাল পর্যন্ত রেড ডেভিলদের সঙ্গে চুক্তি রয়েছে ‘স্পেশাল ওয়ান’ খ্যাত মরিনহোর। পিএসজি কর্তৃপক্ষ মনে করছে, মরিনহোই পারবেন নেইমারকে রিয়াল মাদ্রিদে যাওয়া থেকে আটকাতে।

অন্যদিকে জোর গুঞ্জন, নেইমারকে দলে ভেড়াতে এখনি দৌড়ঝাঁপ শুরু করেছেন রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। একাধিক স্প্যানিশ ক্রীড়া দৈনিক জানিয়েছে, ইতোমধ্যে নেইমারের বাবা নেইমার সিনিয়রের সঙ্গে মৌখিক চুক্তি সম্পন্ন করেছেন তিনি।

২০২১ সাল পর্যন্ত রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তির মেয়াদ আছে পর্তুগিজ তারকা রোনালদোর। এরপর নতুন করে চুক্তি নবায়ন করবেন কিনা তা নিশ্চিত নয়। তাই রোনালদোর অভাব পূরণ করতে নেইমারকেই চায় লস ব্লাংকোসরা। শেষ পর্যন্ত কি হবে সেটাই দেখার বিষয়।