নেইমার-রিয়াল গুঞ্জনে উদ্বিগ্ন নন পিএসজি কোচ

পিএসজি ছেড়ে নেইমারের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন দিনে দিনে বাড়ছে। সম্প্রতি এই ফরোয়ার্ডের সঙ্গে ফরাসি ক্লাবটির সভাপতি নাসের আল-খেলাইফি ব্রাজিলে গিয়ে দেখা করায় তা নতুন মাত্রা পেয়েছে। তবে তাতে মোটেও উদ্বিগ্ন নন পিএসজি কোচ উনাই এমেরি।

গত অগাস্টে রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। লা লিগা ছাড়ার পর থেকেই কিছু সংবাদ মাধ্যমের দাবি, প্যারিসের ক্লাবটিতে ভালো নেই ২৬ বছর বয়সী এই খেলোয়াড়। ফিরে আসতে পারেন স্পেনে। বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়ালের সঙ্গে নাকি তার নিয়মিত যোগাযোগও আছে।

গত মাসের শেষ দিকে মার্সেইয়ের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে নেইমারের পায়ের পাতার পঞ্চম মেটাটারসাল ভেঙে যায়। লম্বা সময়ের জন্য ছিটকে গেছেন মাঠের বাইরে। এর মধ্যে রিয়াল মাদ্রিদের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে বাদ পড়েছে পিএসজি। দুই লেগের ওই লড়াইয়ে ফিরতি পর্বে ছিলেন না ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

অস্ত্রোপচারের পর এখন নিজ দেশে সেরে ওঠার প্রক্রিয়ায় আছেন নেইমার। পুরোপুরি সেরে উঠতে আড়াই থেকে তিন মাস সময় লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে। ফ্রান্সের কিছু সংবাদ মাধ্যমের দাবি, নেইমারের প্রতি রিয়ালের আগ্রহের কারনেই নাকি সম্প্রতি ব্রাজিলে গিয়ে এই খেলোয়াড়ের সঙ্গে আলোচনা করেছেন আল-খেলাইফি।

তবে সম্ভাব্য কোনো দল-বদলের সঙ্গে ক্লাব সভাপতির এই সফরের কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন এমেরি। তার দাবি, নেইমারের ভবিষ্যৎ প্রশ্নে কোনো কিছুই পরিবর্তন হয়নি।

লিগ ওয়ানে বুধবার বাংলাদেশ সময় রাত ১০ টায় অঁজির বিপক্ষে মাঠে নামবে পিএসজি। এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে নেইমার প্রসঙ্গে এমেরি বলেন, “আমি কয়েক মাস ধরেই এ ব্যাপারে (মাদ্রিদ গুঞ্জন) কথা বলছি। আমার মতামত পরিবর্তন হয়নি। নেইমারের মতো একজন খেলোয়াড়কে নিয়ে আমাদের পরিকল্পনা দৃঢ়।”

ফরাসি লিগে বেশ ভালো অবস্থানে আছে পিএসজি। ২৯ ম্যাচ শেষে দ্বিতীয় স্থানে থাকা গতবারের চ্যাম্পিয়ন মোনাকো থেকে ১৪ পয়েন্ট এগিয়ে আছে এমেরির দল।

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.