‘পদ্মাবতী’র জন্য দীপিকার পার্টি, ছিলেন রণবীর

বিনোদন

পদ্মাবতী মুক্তি পেতে এখনো অনেক সময় বাকি। কিন্তু মুক্তির অনেক আগেই থেকে হুমকি-হামলার ঘটনা যেভাবে ঘিরে রেখেছে ছবিটিকে, তাতে ভক্তদের আগ্রহ দিন দিন বাড়ছে। ইউটিউবে পদ্মাবতীর ‘ঘুমার’ গানটি এরই মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে ভক্তদের মাঝে। ভক্তদের এমন প্রতিক্রিয়ায় খুশি হয়ে নিজের বাড়িতে একটি পার্টির আয়োজন করেছেন ছবিটির নাম ভূমিকায় অভিনয় করা দীপিকা পাড়ুকোন।

এনডিটিভির খবরে প্রকাশ, ভক্তদের প্রতিক্রিয়ার জন্য পার্টি হলেও সেখানে দাওয়াত পাননি ভক্তদের কেউ। বরং সেই পার্টিতে হাজির ছিলেন সস্ত্রীক শাহরুখ খান, আলিয়া ভাট, জাহ্নবী কাপুর, অভিষেক বচ্চন, সারা আলী খান ও করন জোহরের মতো তারকারা।

অন্যদিকে টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে, দীপিকার এই পার্টিতে বেশ হাসিখুশিভাবেই হাজির হয়েছিলেন বর্তমানে ‘গুল্লি বয়’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকা রণবীর সিং। যদিও কয়েকদিন আগেই তাঁদের বিচ্ছেদের কথা ছড়িয়ে পড়েছিল গোটা বলি-পাড়ায়। সে গুজবের আগুনে ঘি ঢেলেছিল পদ্মাবতীর ত্রিমাত্রিক সংস্করণের মুক্তি অনুষ্ঠানে রণবীর ও শহীদ কাপুরকে ছাড়াই দীপিকার উপস্থিতি। কিন্তু পার্টিতে তাঁদের দুজনের তোলা সেলফি প্রমাণ করে যে তাদের সম্পর্ক চলছে আগের মতোই।

চলচ্চিত্রটিতে রানি মেওয়ারের শাসক রানা রাওয়াল রতন সিংয়ের স্ত্রী পদ্মাবতীর ভূমিকায় অভিনয় করছেন দীপিকা। শহীদ কাপুর থাকছেন মেওয়ারের শাসক রানা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায়। ‘পদ্মাবতী’র মাধ্যমে প্রথমবারের মতো নেতিবাচক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন রণবীর। ছবিতে আলাউদ্দিন খিলজির ভূমিকায় অভিনয় করছেন তিনি। এটি বানসালির পরিচালনায় দীপিকার তৃতীয় চলচ্চিত্র। প্রথম দুটি চলচ্চিত্রের নাম ছিল ‘বাজিরাও মাস্তানি’ ও ‘গলিও কি রাসলীলা রামলীলা’। ‘পদ্মাবতী’ ছবিটি চলতি বছরের ১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।