পুরানো স্মৃতি কাঁদালো সানি লিওনকে

বলিউড বিনোদন

নিজের জীবনের ওপর নির্মিত সিনেমার শুটিংয়ে অভিনয় করতে গিয়ে অনেকটই আবেগপ্রবণ হয়ে পড়েছেন বলিউড তারকা সানি লিওন। পুরোনো সেসব দিনের কথা মনে পড়ে এ নিয়ে শুটিংয়ের এক পর্যায়ে তিনি কেঁদেই ফেলেছেন বলে ওয়ানইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে।

বায়োপিকগুলির তালিকায় প্রথমবারের মতো সানি লিওন। তার এই বায়োপিক সিরিজ জি ৫-এ প্রদর্শিত হবে। কারেনজিৎ কৌর নামের এই বায়োপিকে অভিনয় করছেন সানি নিজেই। সেই শ্যুটিংয়ে দৃশ্যের কিছু ঘটনা তিনি স্বীকার করে সংবাদ মাধ্যমের সঙ্গে সস্প্রতি কথা বলেন সাবেক এই বিতর্কীত তারকা।

সানি জানিয়েছেন, শুটিংয়ের সময় এমন বহু সময় গেছে যখন তিনি অভিনয় করেত গিয়ে আবেগে ভেসে যান। শুটিংয়ের প্রথম দিকে তিনি বেশ উচ্ছসিত ছিলেন। তবে যত শুটিং এগিয়েছে, ততই পুরনো অনেক কথা মনে পড়েছে সানির। আর সেই জন্যই তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন।

এই অভিনেত্রী জানিয়েছেন, তিনি যখন নিজের কাজের কথা তার বাবাকে জানান, আর তার বাবা সেটি শুনে ভেঙে পড়েন। এই দৃশ্য শুট করার সময় নিজের আবেগ ধরে রাখতে পারেননি সানি। সেটেই কান্নায় ভেঙে পড়েছিলেন। তবে স্বামী ড্যানিয়েল যেহেতু সেই সময়ে সেটে হাজির ছিলেন তাই সানি কিছুটা হলেও স্বস্তি পান।

সানি আবেগ তাড়িত হয়ে জানিয়েছেন, তার জীবনে যা ঘটে গেছে তা সবই পুরানো। এবার তিনি নতুনভাবে সামনের দিকে এগোতে চান। কিভাবে একটি সাধারণ পরিবার থেকে জীবনের লড়াই শুরু করেছিলেন সানি লিওন সেসব প্রসঙ্গই উঠে এসেছে তার জীবনের ওপর নির্মিত সিনেমায়।