ফিফটি পার করলো নাসিরের সিলেট,সর্বশেষ স্কোর

ক্রিকেট খেলাধুলা

বিপিএলের উদ্বোধনী ম্যাচে ঢাকা ডাইনামাইটসের বিপক্ষে জয়ের জন্য ১৩৭ রানের টার্গেটে ব্যাট করছে সিলেট সিক্সার্স। দুই ওপেনার আন্দ্রে ফ্লেচার ও উপল থারাঙ্গা সিলেটের হয়ে ইনিংসের সূচনা করে।

মাঝারি স্কোর তাড়া করতে নেমে শুরুটা দারুন হয় সিলেটের। ব্যাটিং পাওয়ারপ্লেতে ফিল্ডিং বাঁধার সুবিধা নিয়ে ওভার প্রতি নয় করে রান তুলতে থাকে ফ্লেচার-থারাঙ্গা জুটি।

পাওয়ারপ্লের ছয় ওভারে সিলেটের স্কোর পঞ্চাশ ছাড়িয়ে যায়। এই রিপোর্ট লেখার সময় ৭.৩ ওভার শেষে কোন উইকেট না হারিয়ে ঢাকা সিলেটের সংগ্রহ ৬৮ রান

এর আগে টসে হেরে ব্যাট করা গতবারের চ্যাম্পিয়ন ঢাকা ডাইনামাইটসের শুরুটা ভালো হয় নি। স্বাগতিক সিলেট সিক্সার্সের নিয়ন্ত্রিত বোলিংয়ে ২০ ওভারে ১৩৬/৭ রান তুলেছে সাকিব আল হাসানের দল।ইনিংস জুড়ে সিলেটের কাপ্তান নাসিরের চতুর অধিনায়কত্বে ঢাকার ব্যাটসম্যানরা লম্বা ইনিংস খেলতে পারে নি। সর্বোচ্চ ৩২ রান এসেছে কুমার সাঙ্গাকারার ব্যাট থেকে। ওপেনার এভিন লুইস করেছেন ২৬ রান। ঢাকার হয়ে দুইটি করে উইকেট নিয়েছেন নাসির, আবুল হাসান ও লিয়াম প্লাঙ্কেট।

ঢাকা ডাইনামাইটস একাদশ-কুমার সাঙ্গাকারা, এভিন লুইস, সাকিব আল হাসান (অধিনায়ক), ক্যামেরন ডেলপোর্ট, কাইরন পোলার্ড, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী মারুফ, মোহাম্মদ শহীদ, আবু হায়দার, সাকলাইন সজীব, আদিল রশিদ।সিলেট সিক্সার্স একাদশ-উপল থারাঙ্গা, আন্দ্রে ফ্লেচার, রস হুইটলি, সাব্বির রহমান, নাসির হোসেন (অধিনায়ক), শুভাগত হোম, নুরুল হাসান সোহান, তাইজুল ইসলাম, আবুল হাসান, লিয়াম প্ল্যাঙ্কেট, ক্রিসমার সানটোকি।