ফের নতুন যে চমক নিয়ে বলিউড কাঁপাতে আসছে ঐশ্বরিয়া!!

‘ফান্নে খান’ সিনেমা দিয়ে আবারও রূপালি পর্দায় ফিরছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। এতে পপস্টার বেবি সিংয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অ্যাশকে।

এদিকে, অভিনয় দিয়ে অনেক আগেই ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন ঐশ্বরিয়া। এবার ক্যামেরা পেছনে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন ‘দেবদাস’খ্যাত এই তারকা। জানালেন খুব শিগগিরই সিনেমাও নির্মাণ করবেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘ফান্নে খান’র পর ঐশ্বরিয়ার পরিকল্পনা কথা জানতে চাইলে দারুণ এই তথ্য দিয়েছেন সাবেক বিশ্বসুন্দরী। জানালেন, খুব শিগগিরই মাথায় পরিচালকের টুপি পরতে চান তিনি। এ বিষয়ে স্বামী অভিনেতা অভিষেক বচ্চন তাকে অনুপ্রাণিত করছেন।

দীর্ঘ ক্যারিয়ারে বলিউড ইন্ডাস্ট্রির নামি-দামি অনেক নির্মাতার সঙ্গে ঐশ্বরিয়া কাজ করার সুযোগ পেয়েছেন। সে তালিকায় রয়েছে মনিরত্নম, সঞ্জয়লীলা বানসালি ও করণ জোহরের মতো বাঘা বাঘা নির্মাতা। তাদের স্পর্শে অনেক কিছুই শিখেছেন। তাই পরিচালনায় নিজেকে বেশ আত্মবিশ্বাসী মনে করছেন তিনি।

এ প্রসঙ্গে ঐশ্বরিয়া বলেন, যখন আমি পরিচালনা করবো, এতে পুরো হৃদয় দিয়ে কাজটি করবো। অতুল মাঞ্জেকার পরিচালিত ‘ফান্নে খান’র মধ্য দিয়ে দীর্ঘ ১৭ বছর পর অনিল কাপুরের সঙ্গে অভিনয় করলেন ঐশ্বরিয়া।

এতে আরও রয়েছেন রাজকুমার রাও। আগামী ৩ আগস্ট সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া ঐশ্বরিয়া ও অভিষেক জুটি বেঁধে অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘গুলাব জামুন’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন।

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.