ফের মাঠের বাইরে নেইমার

খেলাধুলা ফুটবল
লাল কার্ড পেয়ে গত সপ্তাহে লিগ ওয়ানের একটি ম্যাচ মিস করেছেন প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) ব্রাজিল তারকা নেইমার। এবার আরও এক ম্যাচে মাঠের বাইরে থাকতে হচ্ছে তাকে। তবে সেটা আচরণগত কারণে নয়, চোটের কারণে আজ অ্যাঞ্জার্সের বিপক্ষে খেলতে পারছেন না ২৫ বছর বয়সী ফরোয়ার্ড।
শনিবার বাংলাদেশ সময় রাত ১০টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচে শুধু নেইমার নয়, আজ অ্যাঞ্জার্সের বিপক্ষে আরও তিন সিনিয়র ফুটবলারকে পাচ্ছেন না এই ম্যাচে। এমেরি জানান, মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে আন্ডারলেখটের বিপক্ষে দলের ৫-০ গোলে জেতা ম্যাচে আঘাত পেয়েছিলেন নেইমার। তার শারিরীক অবস্থা এখনো পুরোপুরি স্বাভাবিক হয়নি। তাই পুরোপুরি সেরে ওঠতে এই ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে তাকে।
অ্যাঙ্গেল ডি মারিয়া ও মার্কিনিয়োসের স্ত্রী এই সপ্তাহে হয়তো বাবা হতে যাচ্ছেন। তাই এই ম্যাচে খেলছেন না পিএসজির এই দুই ফুটবলার। আর হাঁটুর চোটে পড়েছেন চিয়াগো মোত্তা।
লিগে অপরাজিত থাকা পিএসজির এখনো পর্যন্ত অর্জন ১১ ম্যাচে ২৯ পয়েন্ট। অন্যদিকে চলতি লিগে এখন পর্যন্ত মাত্র দুটি ম্যাচে জয় পেয়েছে অ্যাঞ্জার্স। তা সত্ত্বেও সতর্ক এমেরি বলেন, ‘আমাদের গত বছরের কঠিন সফরটা মনে রাখতে হবে। অ্যাঞ্জার্স নিজেদের মাঠে না জিততে থাকলেও আমাদের সমস্যা হবে।’