বরাবরই সানী-মৌসুমী

বিনোদন

নব্বই দশকে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছিলেন পর্দা ও বাস্তব জীবনের জুটি ওমর সানী-মৌসুমী। অনেকদিন বিরতির পর আবারো অভিনয় করে যাচ্ছেন পরস্পরের বিপরীতে। সর্বশেষ যুক্ত হলেন ‘নোলক’ চলচ্চিত্রে।

‘নোলক’ পরিচালনা করছেন নাট্য নির্মাতা রাশেদ রাহা। প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও ববি। শিগগিরই ভারতের রামুজি ফিল্ম সিটিতে সিনেমাটির শুটিং শুরু হবে।

কয়েকদিন আগে সিনেমাটির মহরত হয়। সেখানে উপস্থিত ছিলেন মৌসুমী।

স্ত্রীর সঙ্গে আবার জুটি হওয়া প্রসঙ্গে ওমর সানী বলেন, “নব্বই দশক থেকে শুরু করে এখনো অনেক দর্শক মৌসুমীর সঙ্গে আমাকে জুটি হিসেবে দেখতে চান। হয়তো সে কারণেই সাম্প্রতিক সময়ে বেশ কয়েকজন নির্মাতা আমাদের নিয়ে ছবি তৈরি করছেন। এবার ‘নোলক’-এ আমরা জুটি হয়েছি। সিনেমাটির গল্প ভিন্ন ধরনের, যা দর্শকদের ভালো লাগবে।”

মাস কয়েক আগে শাপলা মিডিয়ার ‘আমি নেতা হবো’ সিনেমার শুটিং করেন সানী-মৌসুমী। সাথে আছেন শাকিব খান ও বিদ্যা সিনহা মিম। পরিচালনা করছেন উত্তম আকাশ। একই ব্যানার ও পরিচালকের বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ের কথা রয়েছে সানী-মৌসুমীর। এর মধ্যে রয়েছে কেউ কথা রাখে না ও বাংলার ভাবি।

সিনেমায় অভিনয় করতে গিয়ে সানী-মৌসুমীর প্রেম। ১৯৯৬ সালের ২ আগস্ট বিয়ে করেন তারা। নব্বইয়ের দশকে সানী-মৌসুমী জুটি দোলা, আত্মঅহংকার, প্রথম প্রেম, লজ্জা, তুমি সুন্দর, মহাসংগ্রাম ও ক্ষুধাসহ অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। মুক্তির অপেক্ষায় আছে দিলশাদুল হক শিমুল পরিচালিত ‘লিডার’।