বর্ষসেরার হওয়া আমার লক্ষ্য, তবে এখন গুরুত্বপূর্ণ চ্যাম্পিয়ন্স লিগঃ নেইমার

খেলাধুলা ফুটবল

গত অগাস্টে রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বর্ষসেরা হওয়ার লড়াইয়ে ক্রিস্তিয়ানো রোনালদো ও লিওনেল মেসির আধিপত্যে চ্যালেঞ্জ জানাতেই দল-বদল করেন ব্রাজিলিয়ান এই খেলোয়াড়।h

২০১৫ সালে ব্যালন ডি’অর জেতার লড়াইয়ে তৃতীয় হন নেইমার। পুরস্কারটি জিতে নেন তার বার্সেলোনা সতীর্থ মেসি। সবশেষবার এই পুরস্কারের তিন জনের সংক্ষিপ্ত তালিকায় ছিলেন না নেইমার। মেসি ও অঁতোয়ান গ্রিজমানকে পেছনে ফেলে জেতেন রোনালদো।

চ্যাম্পিয়ন্স লিগে এবার দারুণ খেলছে পিএসজি। গ্রুপ পর্বে দুই ম্যাচ হাতে রেখেই শেষ ষোলো নিশ্চিত করে ফেলেছে তারা। দলের অন্য সবার মতো নেইমারের ভাবনাও ইউরোপ সেরা প্রতিযোগিতায় ক্লাবটিকে চ্যাম্পিয়ন করানো নিয়ে।

“ব্যালন ডি’অর একটা স্বপ্ন। অবশ্যই, এটা আমার একটা লক্ষ্য। কিন্তু এটা এমন কোনো ট্রফি নয় যা আমার মনে সবকিছুর আগে থাকতে হবে। আমাদের অবশ্যই প্রথমে দলের প্রেক্ষিতে চিন্তা করতে হবে। পুরো দলই চ্যাম্পিয়ন্স লিগ জেতার লক্ষ্য পূরণ করতে চায়।”

বার্সেলোনার হয়ে ২০১৪-১৫ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের অভিজ্ঞতা আছে নেইমারের। পিএসজির হয়ে আবারও এই পুরস্কার জয়ের রোমাঞ্চ পেতে মুখিয়ে আছেন ২৫ বছর বয়সী এই খেলোয়াড়।

“ঈশ্বরকে ধন্যবাদ। এরই মধ্যে আমি একবার এটা জিতেছি। আমি এই অনুভূতিটা জানি। পিএসজির হয়ে এই রোমাঞ্চটা আমি আবারও পেতে চাই।”