বলিউডের ফিল্ম ইতিহাস পাল্টে দিলেন দীপিকা

বিনোদন

ইতিমধ্যে বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়াসহ একাধিক নায়িকা এ বৈষম্য নিয়ে মুখ খুলেছেন। কিন্তু কিছুতেই কিছু হয়নি। শেষমেষ নতুন ছবি ‘পদ্মাবতী’র মাধ্যমে বলিউডের শত বছরের সেই ইতিহাস পাল্টে দিলেন হালের সবচেয়ে জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অবসান ঘটালেন একটি বৈষম্যের।

ভারতীয় মিডিয়ার খবর, পরিচালক সঞ্জয় লীলা বানসালির ইতিহাস ভিত্তিক ছবি ‘পদ্মাবতী’তে দুই নায়ক রণবীর সিং এবং শহিদ কাপুরের চেয়ে অনেক বেশি পারিশ্রমিক পেয়েছেন দীপিকা। যা বলিউড ফিল্ম ইতিহাসে এর আগে ঘটেনি।

সূত্রের খবর, ‘পদ্মাবতী’ ছবিতে অভিনয়ের জন্য দীপিকা পাড়ুকোন পেয়েছেন ১৩ কোটি টাকা। যেখানে ছবির দুই নায়ক রণবীর সিং ও শাহিদ কাপুরকে দেয়া হয়েছে ১০ কোটি করে।

এমন কৃতিত্বে বেজায় খুশি দীপিকা। বলেছেন, ‘যে পারিশ্রমিক পেয়েছি তাতে আমি গর্বিত। তবে এর থেকেও আমি বেশি খুশি, যে ‘পদ্মাবতী’র পোস্টার আমাকে কেন্দ্র করে তৈরি হয়েছে। এটা আমাকে আরও বেশি গর্বিত করেছে। এই ছবিটি একজন নারী চরিত্রকে কেন্দ্র করে তৈরি হয়েছে।’

ইতিমধ্যেই ‘পদ্মাবতী’ ছবির পোস্টার এবং প্রথম গান ‘ঘুমর’ মুক্তি পেয়েছে। ইউটিউবে এই গানের ভিউ ইতিমধ্যেই পাঁচ কোটি ছাড়িয়ে গেছে। এখন শুধু ‘পদ্মাবতী’র মুক্তির অপেক্ষাতেই রয়েছেন সিনেমাপ্রেমীরা। সেই অপেক্ষারও অবসান ঘটবে খুব শিগগিরই।