বাঁচা-মরার ম্যাচে সাকিবদের বিরুদ্ধে দিল্লি একাদশে চমক

ক্রিকেট খেলাধুলা

আইপিএল ২০১৮ এর ৩৬তম ম্যাচে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা হায়দরাবাদের মুখোমুখি হবে সাত নাম্বারে থাকা দিল্লি ডেয়ারডেভিলস। ৯ ম্যাচে ৩ জয় পাওয়া দিল্লির জন্য ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। এই ম্যাচে হারলে টুর্নামেন্ট তাদের প্লে-অফ নিশ্চিত করা যদি কিন্তুর উপর থেকে যাবে। অন্যদিকে টেবিলটপার হায়দরাবাদের সুযোগ আছে আজই প্লে-অফ নিশ্চিত করার।

বাংলাদেশ সময় রাত ৮:৩০ মিনিটে রাজীব গান্ধী আন্তর্জাতিদক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। মাঠে নামার আগে নেওয়া দিল্লি একাদশের খুঁটিনাটি।

পরিবর্তন
ম্যাচটিতে একটি পরিবর্তন নিয়ে মাঠে নামবে দিল্লি। এই ম্যাচ দিয়ে আবারো একাদশে ফিরবে ইংলিশ ওপেনার জেসন রয়।সেক্ষেত্রে জায়গা হারাতে হবে অফ ফর্মে থাকা কোলিন মুনরোকে।

পজিশন
চলমান আসরে দিল্লি তথা আইপিএলের অন্যতম সেরা আবিষ্কার পৃথ্বী শ। দারুণ ফর্মে আছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক।পৃথ্বীর সাথে আজ ইনিংস ওপেন করবেন জেসন রয়। দিল্লির মিডল অর্ডার হায়দরাবাদের তুলনায় কিছটা তারুণ্য নির্ভর হলেও তারা আছেন দূর্দান্ত ফর্মে।পান্ত, ম্যাক্সওয়েল ও শ্রেয়াস আয়ার আছে মিডল অর্ডারে। শেষ দিকে আছে অলরাউন্ডার বিজয় শঙ্কর।

দিল্লির বাজির ঘোড়া
ট্রাম্প কার্ড
ক্যারিয়ারের সুবর্ণ সময় অতিবাহিত করছেন দিল্লির উইকেটকিপার ব্যাটসম্যান ঋসভ পান্ত। দারুণ ফর্মে রয়েছেন এই ক্রিকেটার। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তরা তাকে বাঁম হাতি ডি ভিলিয়ার্স নাম দিয়েছেন। রশিদ, সাকিবদের সবচেয়ে বড় বাঁধা হতে পারে পান্ত।

অধিনায়ক
শ্রেয়াস আয়ার।

হেড টু হেড
ম্যাচ-১০
হায়দরাবাদ-৬
দিল্লি-৪

যেসব চ্যানেলে দেখা যাবে খেলাটিঃ স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস, সিলেক্ট ওয়ান ও বাংলাদেশি চ্যানেল নাইন।

বিদেশে কোটায় চার ক্রিকেটারঃ জেসন রয়, গ্লেন ম্যাক্সওয়েল, বোল্ট, লিয়াম প্লাঙ্কেট।

দিল্লির সম্ভাব্য একাদশঃ পৃথ্বী শ, জেসন রয়, শ্রেয়াস আয়ার (অধিনায়ক), ঋষভ পান্ত, গ্লেন ম্যাক্সওয়েল, বিজয় শঙ্কর, লিম প্লাংকট, অমিত মিশ্র, আশেশ খান, ট্রেন্ট বোল্ট, শাহবাজ নাদিম।