‘বাংলাদেশ নাইট’ অনুষ্ঠানে কী করবেন অনন্ত?

বিনোদন

অস্ট্রেলিয়ার সিডনিতে ‘বাংলাদেশ নাইট ২০১৭’ অনুষ্ঠিত হবে আগামী ৪ নভেম্বর। অনুষ্ঠানটিতে বাংলাদেশের নায়ক অনন্ত জলিলের বিশেষ পরিবেশনা থাকবে। তবে মঞ্চে তিনি কী করবেন সেটা জানাননি অনন্ত জলিল।

এ বিষয়ে জলিল এনটিভি অনলাইনকে বলেন, ‘অনুষ্ঠানে আমি কী করব সেটা আপতত আমি বলতে চাই না। এটা প্রবাসী দর্শকের জন্য আমার চমক থাকবে। তবে কথা দিচ্ছি কাউকে নিরাশ করব না।’

অনুষ্ঠানটি সম্পর্কে নিজের ভেরিফাইড ফেসবুক পেজেও অনন্ত জলিল একটা স্ট্যাটাস দিয়েছেন। তিনি সেখানে লিখেছেন, “‘বাংলাদেশ নাইট ২০১৭’ অনুষ্ঠানটি আসলে একটি চ্যারিটি অনুষ্ঠান। এই ইভেন্ট হতে আয় হওয়া অর্থ দাতব্য প্রতিষ্ঠানে তুলে দেওয়া হবে। আর এই ভালো উদ্দেশ্যে নিয়ে প্রোগ্রামটি আয়োজন করার কারণেই আমি এতে অংশ নিচ্ছি। আর প্রোগ্রামে আমার পারফর্মেন্সটিও আপনাদের পছন্দ হবে। কারণ আমি আপনাদের আকাঙ্ক্ষার বাইরে কাজ করব না, ইনশা আল্লাহ্।”

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই নায়ক বর্তমানে ইসলামী জীবন-যাপন করছেন। অনেকদিন ধরে তিনি চলচ্চিত্র জগত থেকে দূরে আছেন। এ বিষয়ে তিনি ফেসবুকে লিখেছেন, ‘বন্ধুগণ, আমি ইসলামী জীবন-যাপন শুরু করার পর যে ভালোবাসা আপনারা আমাকে দিয়েছেন, তা আমি আজীবন ধরে রাখতে চাই। আপনাদের অনুপ্রেরণায় আমি মানবসেবায় আরো এগিয়ে যেতে চাই। কারণ আপনাদের ভালোবাসায় আমি ভালো কাজ করে যাচ্ছি এবং দোয়া করবেন ভবিষ্যতেও যেন এভাবেই মানুষের সেবা করে যেতে পারি। আর দোয়া করবেন অনুষ্ঠানটি শেষ করে সুস্থভাবে যেন আপনাদের মাঝে ফিরে আসি।’

‘বাংলাদেশ নাইট ২০১৭’ অনুষ্ঠানটি আয়োজন করেছে ‘লিসেন ফর’। অনুষ্ঠানে অনন্ত জলিল ছাড়াও অংশগ্রহণ করবেন ডিরকস্টার শুভ  ও  মুনমুন।  এ ছাড়া গান পরিবেশন করবেন জেমস, অর্থহীন ও ডিজে রাহাত।