বাপ্পী সরি বলল অধরাকে কিন্তু কেন……?

অধরাকে ভালোবাসে বাপ্পী! তাকে পাওয়ার জন্য বাপ্পী ব্যাকুল।  কিন্তু অধরা তাকে এতোটা পাত্তা দেয়না বাপ্পীকে।  বারবার প্রপোজ করা সত্ত্বেও অধরা ফিরিয়ে দেন বাপ্পীকে।  এসময় চটে যান বাপ্পী, রাগ করে অধরার শখের মুঠোফোনটি ভেঙে ফেলেন! এতে ভীষণ মন খারাপ হয় অধরার।  ঠিক করেন, বাপ্পীর সঙ্গে আর কথাই বলবেন না।  অধরার এই রাগ ভাঙতে বাপ্পী নানা ছলচাতুরীর আশ্রয় নেন।  একটা সময় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের মাঠে হলুদ গাদা ফুল এবং গোলাপ বিছিয়ে ‘সরি’ বলেন।  এতে মন গলে যায় অধরায়।  

এরপর কি দুজনার মধ্যে প্রেম জমে ওঠে?
বাকিটা বলতে চাইলেন না অধরা খান। একটি গণমাধ্যমকে জানালেন, এখন বললে তো আর টুইস্ট থাকবে না।  দর্শকরা হলে গিয়ে দেখলে বুঝতে পারবে আসলে ঘটনা কি হয়! বাপ্পী-অধরা যে ছবিতে অভিনয় করছেন তার নাম ‘নায়ক’।  পরিচালনা করছেন যুগল নির্মাতা ইস্পাহানি আরিফ জাহান।  অন্যান্য চরিত্রে আরো অভিনয় করছেন মৌসুমি, অমিত হাসান প্রমুখ।

বাপ্পী বলেন, আমি ছবির নায়ক, আমি ছবির ভিলেন।  দেখা যাবে, কখনও নায়িকার কাছে আমি ভিলেন হয়ে গেছি, আবার তার কাছেই আমি নায়ক হয়ে আছি।  চরিত্রটিতে অনেক বড় গুরুদায়িত্ব রয়েছে।  এই ছবিতে ৭২ টি দৃশ্য থাকবে, যার ৭০ টিতে আমি থাকব।  প্রতিটি জায়গায় আমার চরিত্রে থাকবে নানা নাটকীয়তা।  মোটকথা একটি ছেলের ইচ্ছেপূরণ নিয়েই এই নায়কের গল্প। 
নির্মাতার ভাষ্য, ‘আমরা যারা পুরনো চলচ্চিত্র নির্মাতা আছি, ফিল্মের বাজারটা ঠিক ধরতে পারছি না।  তাছাড়া আগের চিন্তাধারায় ছবি বানালে আর চলবে না।  এতদিনে চলচ্চিত্রের বাজার ও দর্শকদের মতি-গতি বুঝলাম।  দর্শক আসলে কেমন ধরনের ছবি পছন্দ করেন সেটা বুঝেছি।  এ চিন্তা থেকে ‘নায়ক’ ছবিটি হবে একটি কোয়ালিটি সম্পন্ন ছবি।

বর্তমানে আশুলিয়ায় ‘নায়ক’ ছবির শুটিং চলছে।  আজ (বুধবার) সেখানে শুটিং শেষ বৃহস্পতিবার থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং হবে।  ‘নায়ক’ প্রযোজনা করছে জাদুকাঠি মিডিয়া।  গেল জানুয়ারিতে এফডিসিতে মহরতের মাধ্যমে এই ছবির শুটিং শুরু হয়।  বর্তমানে ৬০ শতাংশ কাজ শেষ হয়েছে।  জানা গেছে, আগামী ২৫ মার্চ এই ছবির শুটিং শেষ হবে, পরের মাসে গানের শুটিং হবে।

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.