বার্সা ছেড়ে বড্ড ভুল করে ফেলেছেন মনে করেন নেইমার

খেলাধুলা ফুটবল

প্রথমদিকে ধারণা করা হয়েছিল, মেসির ছায়া থেকে মুক্তি লাভের টনিক হিসেবে এই রাস্তা বেছে নেন নেইমার। কিন্তু পরবর্তীতে তার বক্তব্যে সুস্পষ্ট হয় যে, নিজের ভবিষ্যতের কথা মাথায় রেখেই ন্যু ক্যাম্প ত্যাগ করেন ব্রাজিল তারকা। তবে পিএসজিতে তার বর্তমান অবস্থা দেখে মনে হচ্ছে বেশ ভালোই আছেন তিনি। ক্লাবটির হয়ে গোলের পর গোল করছেন, সতীর্থদের দিয়ে গোল করাচ্ছেন। কিলিয়ান এমবাপে ও এডিনসন কাভানির সঙ্গী করে বানিয়েছেন আক্রমণভাগের নতুন ত্রিফলা। বিশ্বের যেকোনো রক্ষণভাগের মেরুদণ্ডে ভয়ের চোরাস্রোত বইয়ে দিচ্ছেন তারা।

কিন্তু এত কিছুর পরও মন ভালো নেই নেইমারের। কারণ নতুন ক্লাবে যত দিন যাচ্ছে ততই সমস্যায় পড়ছেন তিনি। প্রথমদিকে সতীর্থ কাভানির সঙ্গে। ফ্রি কিক ও প্যানাল্টি নেয়া নিয়ে বেশ ঝগড়াও হয় দুজনের। যদিও পরোক্ষণের পিএসজি চেয়ারম্যানের হস্তক্ষেপে সে সমস্যা সমাধান হয়।

একদিকে নতুন ক্লাবে মানাতে পারছেন না তিনি। উল্টো দিকে পরিবার বানিয়ে ফেলা বার্সেলোনা তার অনুপস্থিতিতেও দুর্দান্ত খেলছে। এমন পরিস্থিতিতে নেইমারের নাকি মনে হচ্ছে, বড্ড ভুল করে ফেলেছেন। বার্সাতেই থাকলে ভালো করতেন তিনি। অন্তত বার্সেলোনার সরকারি টেলিভিশন ‘বেতেভ’ এমন দাবিই করেছে। বেতেভের এমন সংবাদ সারা ফেলে দিয়েছে ফুটবল অঙ্গনে।
এটা যদি সত্যি হয়ে থাকে তবে সবচেয়ে অস্বস্তিতে পড়বে পিএসজি। ২২২ মিলিয়ন ইউরোতে একজন খেলোয়াড়কে দলে টেনে এবং রাজসিক সব সুবিধা দেওয়ার পরও যদি মন না পাওয়া যায়, তবে আর কীই-বা করার আছে তাদের! সূত্র: এএস।