বিপিএলের টিকিট কিনতে সিলেটে উন্মাদনা

ক্রিকেট খেলাধুলা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর শুরু হবে ৪ নভেম্বর। এবার প্রথম বারের মতো সিলেট থেকে শুরু হবে জনপ্রিয় এই টি-টুয়েন্টি আসরটি। সিলেটে অনুষ্ঠিত হতে যাওয়া বিপিএলের প্রথম পর্বের টিকিট বিক্রি শুরু হয়েছে মঙ্গলবার সকাল থেকে। যে টিকিট কেনা নিয়ে উৎসবের আমেজ এখন নগরী জুড়ে।

সিলেট জেলা স্টেডিয়ামের কাউন্টারে সকাল ১০টা থেকে শুরু হয় টিকিট বিক্রি। কাঙ্খিত টিকিট সংগ্রহ করতে সোমবার রাত থেকেই লাইনে দাঁড়ান সিলেটের ক্রিকেটপ্রেমীরা। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) এবারও টিকিট বিক্রির দায়িত্ব পেয়েছে বলে শোনা গেলেও এ ব্যাংকের কোনো শাখায় টিকিট বিক্রি হচ্ছে না।

বিপিএলের দলগুলোতে এবার তারকার ছড়াছড়ি। আসরটি নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ বেশ তুঙ্গে। আর সিলেট পর্বে স্থানীয় ক্রিকেটভক্তদের কাছে বিপিএল নিয়ে অনেক বেশি উত্তেজনা। এবারের আসরের উদ্বোধনী ম্যাচসহ শুরুর দিকে খেলাগুলো অনুষ্ঠিত হবে সিলেটে।

বিপিএলের টিকিট সংগ্রহ করতে আসা কলেজ ছাত্র মঞ্জুর আহমদ বলেন, ‘খেলা দেখার জন্য কয়েকজন বন্ধু মিলে রাত ১২টায় লাইনে দাঁড়িয়েছিলাম। অনেক কষ্টে টিকিট পেয়েছি।’ লাইনে দাঁড়ানো নগরীর জিন্দাবাজারের ব্যবসায়ী আবদুল মান্নান বলেন, ‘ভোরে লাইনে দাঁড়িয়েছি। কখন টিকিট পাবো তা বুঝতে পারছিনা। খেলা দেখতে যে করে হোক টিকিট সংগ্রহ করতে হবে।’

নতুন করে সাজানো সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চারটি ভিন্ন ক্যাটাগরির আসন-ব্যবস্থার জন্য চারটি ক্যাটাগরিতে টিকিট বিক্রি করা হচ্ছে। এগুলো হলো- গ্র্যান্ড স্ট্যান্ড, ক্লাব হাউস, গ্রিন গ্যালারি ও সাধারণ গ্যালারি। উত্তর গ্যালারির টিকিট সর্বনিম্ন ২০০ টাকায় পাওয়া যাবে। এছাড়া পশ্চিম গ্যালারি ৩০০ টাকায়। গ্রিন গ্যালারি ৪০০ টাকা, ক্লাব হাউস ৫০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ২০০০ টাকা।

Tagged