বিবার- সেলেনা আবারো কাছাকাছি

বিনোদন
সম্পর্ক ভাঙে কিন্তু বন্ধুত্ব রয়ে যায়। এমনটাই হয়েছে যেন হলিউডের আলোচিত তারকা জুটি জাস্টিন বিবার ও সেলেনা গোমেজের। টিনএজ সেনশেসন এ জুটির দীর্ঘ তিন বছরের প্রেমের সমাপ্তি হয়েছিল ২০১৪ সালে। তারপর দীর্ঘসময় কেটে গেছে। মধ্যে নতুন প্রেম হয়েছিল সেলেনা গোমেজের কিন্তু সে প্রেমও হয়নি দীর্ঘস্থায়ী।
একসময়ের তারকাজুটি বিবার ও সেলেনা সম্প্রতি আবারও ভালো সম্পর্কে জড়িয়েছেন। একসঙ্গে সময় কাটানো শুরু করেছেন তারা। আর সে সুবাদেই এ দুজনকে সেদিন দেখা গিয়েছিল ক্যালিফোর্নিয়ার ওয়েস্ট লেক ভিলেজের একটি ক্যাফেতে। একসঙ্গে দুজন এসেছিলেন সকালের নাস্তা সারতে। এসময় দুইজন সাইকেল চালানোর দক্ষতাও দেখান।
PREMIUM RATES APPLY, Los Angeles, CA – 11/1/2017 -Justin Bieber and Selena Gomez hanging out together Gomez was dumped several weeks

 

নজর এড়াতে দুজনেই হুড তোলা জ্যাকেটের আশ্রয় নিলেও শেষ পর্যন্ত পাপারাজ্জিদের চোখ এড়াতে পারেননি। বিচ্ছেদের পর এটি ছিল দুজনের তৃতীয় সাক্ষাৎ। আর সাবেক প্রেমিক জুটির হঠাৎ করেই ঘনিষ্ঠ হওয়ায় গুঞ্জন ছড়াচ্ছে হলিউডের সংগীত পাড়ায়। হলিউডের পত্রিকাগুলোর দাবি, আবারও প্রেমে মজেছেন বিবার ও সেলেনা।