বৃষ্টিতে এখনো খেলা বন্ধ, প্রীতির পাঞ্জাবের জন্য সুখবর

ক্রিকেট খেলাধুলা

ইডেনে হাইভোল্টেজ ম্যাচে টসে হেরে ব্যাটিংয়ে নামে কলকাতা। গত ম্যাচের মতো আজ চমক দেখাতে পারেনি কলকাতার বাজির ঘোড়া সুনিল নারিন। আফহানি তরুণ মুজিবের বলে মাত্র ১ রানে শেষ নারিনের ইনিংস। প্রাথমিক ধাক্কা সামলে ইঠে লিন-উথাপ্পার ব্যাটে। লিনের ৭৪ ও শেষ দিকে অধিনায়ক কার্তিকের ঝোড়ো ৪৩ রানে ভর করে ১৯১ বিশাল সংগ্রহ পায় কলকাতা।

পাঞ্জাবের ব্যাটিং এর ৮ ওভার ২ বলের পর বৃষ্টি শুরু হয়, বৃষ্টির কারনে আপাতত খেলা বন্ধ। পুরো মাঠ কভার দিয়ে ঢেকে রাখা হয়েছে। পাঞ্জাবের সংগ্রহ ৯৬ রান বিনা উইকেটে ক্রিস গেল ৪৯ এবং রাহুল ৪৬ রানে ব্যাট করছে। বৃষ্টির কারনে যদি আর খেলা না হয় ডিএল ম্যাথডে জয় পাবে পাঞ্জাব। ৮ওভার ২ বল শেষে কলকাতার থেকে অনেক এগিয়ে পাঞ্জাব, ডিল ম্যাথডে পাঞ্জাবের দরকার ৬৫ রান সেখানে পাঞ্জাবের সংগ্রহ ৯৬ রান। পরিষ্কার ভাবে জয় পাবে প্রীতির পাঞ্জাব।

বৃষ্টির অবস্থা থেকে ধারনা করা হচ্ছে কলকাতার ইডেন গার্ডেন বৃষ্টি থামতে বেশ সময় লাগবে, সেক্ষেত্রে হয়ত আজকের মত আর খেলা হবে না। সেক্ষেত্রে জয় পাবে পাঞ্জাব।

পাঞ্জাব একাদশ– লোকেশ রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্ক আগরওয়াল, করুণ নায়ার, অ্যারন ফিঞ্চ, যুবরাজ সিং, রবিচন্দ্রন অশ্বিন, এন্ড্রু টাই, বারিধার সেরান, অঙ্কিত রাজপুত, মুজিব উর রহমান।

কেকেআর = ১৯১/৭ ওভার= ২০ । ক্রিস লিন= ৭৪ (আউট) , সুনীল নারাইন= ১ (আউট) ,রবিন উথাপ্পা=৩৪(আউট), রাসেল =১০ (আউট) দীনেশ কার্তিক=৪৩ (আউট) শুবমান গিল ১৪ ও চাওলা ২ রানে অপরাজিত থেকে গেছেন। জয়ের জন্য পাঞ্জাবের ২০ ওভারে টার্গেট ১৯২ রান।

ব্যাটিংয়ে নেমে পাঞ্জাবের সংগ্রহ: ৯৬/০ (৮.২ ওভার), ৪ টি দুর্দান্ত ছয় এবং ৫ টি চারের মারে গেইল ২৭ বলে ৪৯ করে ও রাহুল ৪৬ রানে অপরাজিত থেকে ব্যাট করছেন। গেইলের দুর্দান্ত ব্যাটিংয়ের মাঝেই বৃষ্টির কারণে হঠাৎ করে খেলা বন্ধ।