ব্যবহার করা গাড়ি বিক্রি করতে অভিনব বিজ্ঞাপন (ভিডিও)

ব্যবহার করা গাড়ি বিক্রি করাটা একটা বিরাট ঝামেলার কাজ। ফেসবুক বিজ্ঞাপন বা অনলাইন ক্ল্যাসিফায়েড বিজ্ঞাপন অনেকটা দুঃস্বপ্নের মতো। এক্ষেত্রে আপনি হলে কি করতেন? এমনই এক ব্যবহার করা গাড়ি বিক্রি করতে ক্যালিফোর্নিয়ার এক ব্যক্তি অভিনব বিজ্ঞাপনের সাহায্য নিলেন।

ম্যাক্স ল্যানম্যান নামের একজন নির্মাতা তার বাগদত্তার ১৯৯৬ হোন্ডা অ্যাকর্ড মডেলের গাড়িটি বিক্রির জন্য রীতিমত একটি পেশাদার বিজ্ঞাপন বানিয়ে ফেলেন। এই বিজ্ঞাপন ইউটিউব চ্যানেলে পোস্ট করেন আর এই বিজ্ঞাপন ভাইরাল হয়ে যায়। বিজ্ঞাপনে ল্যানম্যান দেখিয়েছেন, গাড়ির মালিক বিড়াল সাথে নিয়ে অনেকটা পথ পাড়ি দিচ্ছেন এবং ড্রাইভিং সিটের পাশের সিটে কফি পট থেকে কফিও ঢেলে খাচ্ছেন।

ভিডিওতে গাড়ির বিষয়ে বলা হয়েছে, এই গাড়ির ১ লাখ ৪১ হাজার মাইল লাইফ রয়েছে এবং বিজ্ঞাপনে বলা হয়েছে শুরুর দাম ৪৯৯ মার্কিন ডলার। বিজ্ঞাপনের পরে ব্যবহৃত গাড়ির ডিলার কারম্যাক্স এই গাড়িটি বিজ্ঞাপনের পর ২০ হাজার মার্কিন ডলারে কিনে নিয়ে ইউটিউবে বিক্রির জন্য পোস্ট করে বিজ্ঞাপনটি।

ল্যানম্যান এর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সে এবং তার বাগদত্তা মিলে এর কিছু অর্থ বিজ্ঞাপনের পেছনের সাহায্যকারীদের দেওয়ার এবং বাকিটা তাদের বিয়েতে খরচের জন্য পরিকল্পনা করেছেন।

সূত্র: ইউএসএ টুডে

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.