ব্রেকিংঃ চেন্নাইয়ের বিপক্ষে বড় হারে আইপিএল শেষ কোহলির!

ক্রিকেট খেলাধুলা

ম্যাচের শুরু থেকেই দাপটের সাথে খেলতে থাকে ধোনির চেন্নাই।শেষ পর্যন্ত দাপুটে জয় পায় চেন্নাই তাও অধিনায়খ ধোনি ব্যাট। বেঙ্গালুরুর বোলাররা কিছুটা হলেও ম্যাচটা একটু জমিয়ে তুলেছিলো। ১৭ বলে ২১ রান দরকার এমণ সমীকরনে উইকেটে যখন দানব ধোনি থাকে তখন হিসেব ছাড়াই বলে দেওয়া যায় ধোনির জয়।কিন্তু জয় পেতে খুব বেশি অপেক্ষা করলো না ধোনি। চাওলাকে পরপন ৩ কলে তিন ছক্কা মেরে কোহলির ক্ষীণ আশা ধুলায় মিশিয়ে দেন ধোনি। ধোনির ২৩ বলে ৩১ রানের ইনিংসে ভর করে ১২ বল হাতে রেখে ৬ উইকেটের জয় পায় চেন্নাই।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করেতে নেমে শুরু থেকেই ছন্নছাড়া বেঙ্গালুরু। মাত্র ৫ রান করে করে প্রোটিয়া গতি তারকবা এনগিডির বলে আউট টি-২০ ক্রিকেটের বিগ ফিস ম্যাককালাম। আসরে প্রথম বারের মতো সুযোগ পাওয়া পার্থিব প্যাটেলের সাথে কোহলির জুটি ভালো ভাবেই এগিয়ে যাচ্ছিল। কিন্তু জাদেজার বলে মাত্র ৮ রান করে কোহলির বিদায়ের পর অন্ধকার নামে বেঙ্গালুরু শিবিরে।

এক প্রান্তে প্যাটেল লড়াই করছে অন্য প্রান্তে আশা যাওয়ার মিছিলে ডি ভিলিয়ার্স, মানদীপ সিং, কোলিন ডি গ্রান্ড হোমরা। প্রথম ৭ ব্যাটসম্যানের ৬ জনই ২ অঙ্কের কোটা পার করতে পারেনি। ২ ম্যাচে পরে ফিরেও মাত্র ১ রান করে হরভজানের শিকার ডি ভিলিয়ার্স। কিন্তু প্রথম বারের মতো সুযোগ পেয়ে ফিফটি করলেন পার্থিব প্যাটেল। ৪১ বলে ৫৩ রান করেন এই উইকেটকিপার ব্যাটসম্যান।

এক পর্যায়ে একশ রানের নিচে অলআউট হওয়ার চোখ রাঙ্গানি দিচ্ছিল। কিন্তু শেষ দিকে টেলেন্ডার টিম সাউদির ২৬ বলে ৩৬ রানের মূল্যবান ইনিংসে ভর করে ১২৭ রানের পুচি পায় বেঙ্গালুরু।
সুত্রঃ- গোনিউ২৪/টিআই