ব্লু-হোয়েল গেমে আশক্ত হয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

অন্যান্য

সোমবার (৬ নভেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার রামদিয়া কৃষি ব্যাংক সংলগ্ন পাঁচতলা একটি ভবনের বাসা থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত পরীক্ষার্থী কাশিয়ানী উপজেলার রাতইল নায়েবুন্নেছা ইনস্টিটিউশনের এসএসসি পরীক্ষার্থী এবং চাপ্তা গ্রামে আবুল হোসেন তালুকদারের ছেলে। সে রামদিয়া গ্রামের ওই বাসায় তার ভাইয়ের কাছে থেকে লেখাপড়া করে।

রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: শফিকুল ইসলাম জানান, দুপুরে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ভবনের তৃতীয় তলার একটি বদ্ধ কক্ষে ফ্যানের পাখার সাথে গলায় কাপড় দিয়ে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, রফিকুলের শরীরে তিমি মাছের ছবি আঁকা রয়েছে। এছাড়া তার ডায়েরীতে ব্লু-হোয়েল গেম খেলে ৫৭ পয়েন্টে পেয়েছে তা রক্ত দিয়ে লেখাসহ বিভিন্ন ধরনের লেখা রয়েছে। যা থেকে ধারণা করা হচ্ছে রফিকুল ইসলাম ব্লু-হোয়েল গেমে আশক্ত হয়েই আত্মহত্যা করেছে।

নিহতের বড় ভাই সৌরভ তালুকদার জানান, ‘আমি দুপুরে বাসায় বাজার দিতে এসে রুমের দরজা আটকা পাই। পরে লোকজন নিয়ে দরজা ভেঙে দেখি ফ্যানের পাখার সাথে কাপড় দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে।’

তিনি আরো বলেন, তার শরীরের বিভিন্ন স্থানে তিমি মাছের ছবি, এফ ৫৭ আকা, ডায়রীতে রক্ত দিয়ে এফ ডব্লিউ এবং কলম দিয়ে ব্লু-হোয়েল গেম সম্পর্কে অনেক কিছু লেখা। এজন্য ব্লু-হায়েল গেম খেলতে গিয়ে আত্মহত্যা করেছে বলে তিনি ধারণা করছে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে পুলিশের ওই কর্মকর্তা জানিয়েছেন। তবে মৃত্যুর কারণ এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।