ভক্তদের জন্য সুসংবাদ দিলেন অপু বিশ্বাস

ঢালিউড বিনোদন

ঢাকাই ছবির নায়িকা অপু বিশ্বার ক্যারিয়ার অনেকটাই থমকে গেছে। বিশেষত, সংসার জীবনে স্বামী শাকিব খানের সঙ্গে জটিলতা ও শেষ পর্যন্ত তাদের ডিভোর্স এই নায়িকাকে অনেকটাই মানসিকভাবে ভগ্নদশায় ফেলেছে। তবে হালছাড়ার পাত্রী নন জনপ্রিয় এই অভিনেত্রী।

তাইতো নিজেই জানিয়েছেন, ভক্তদের তিনি হতাশ করবেন না। তার অভিনয় দেখার জন্য ভক্তদের যে তৃষ্ণা সেটি তিনি পূরণ করতে প্রতিজ্ঞাবদ্ধ। তাই আবারও ভক্তদের সামনে আসছেন তিনি। আবারও স্বরূপে ফিরছেন। তারই ধারাবাহিকতায় দীর্ঘ বিরতির পর শুটিংয়ে ফিরছেন ঢাকাই চলচ্চিত্রের এই মিষ্টি নায়িকা।

দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার শুটিং করবেন অপু। আগামী ২২ মে থেকে এফডিসি ও এর আশপাশে টানা তিন দিন শুটিং করবেন অপু।

ছবির নির্মাতা দেবাশীষ বিশ্বাস জানান, প্রায় দুই বছর পরে নতুন কোনও সিনেমার শুটিংয়ে অংশ নিতে যাচ্ছেন এই নায়িকা। মাতৃত্বজনিত কারণে অনেক ওজন বেড়েছিল অপুর। ওজন কমিয়ে নিজেকে বদলে এরপর ক্যামেরার সামনে আসছেন তিনি।

অপু বিশ্বাস বলেন, ‘অনেক দিন পরে নতুন সিনেমার শুটিংয়ে অংশ নিতে যাচ্ছি। এর মধ্যে নিজেকে প্রস্তুত করেছি অভিনয়ের জন্য। এই লটে আমি চার দিনের শুটিং করব। ঈদের পর সিনেমাটির বাকি অংশের শুটিং করব। এরই মধ্যে আমি আমার শারীরিক ফিটনেস ৮০ ভাগ নিয়ন্ত্রণে নিয়ে আসছি।

তিনি বলেন, ‘এক মাসের মধ্যে বাকি ২০ ভাগ কভার করতে পারব। ঈদের পর আরো নতুন দুটি সিনেমার কাজ শুরু করব। এখন থেকে নিয়মিত সিনেমায় কাজ করতে চাই। তবে খুব বেশি সিনেমায় কাজ করব না, বেছে বেছে ভালো সিনেমায় কাজ করব।’

২০১৬ সালের ৩ মার্চ সর্বশেষ ‘পাঙ্কু জামাই’ সিনেমায় অভিনয় করেন অপু বিশ্বাস। এর পর হঠাৎ করেই আড়ালে চলে যান অপু। মিডিয়ার সামনে ছেলে জয়কে নিয়ে ফিরেন ২০১৭ সালের ১০ এপ্রিল। মাঝে ‘পাঙ্কু জামাই’ সিনেমার দুদিন প্যাচওয়ার্ক করেছিলেন।