মাশরাফিদের ব্যাটিংয়ে পাঠালেন তামিম

ক্রিকেট খেলাধুলা

ডোয়াইন ব্রাভোর জায়গায় ১৬ বছর বয়সী আফগান স্পিনার মুজিব জাদরান! অবশ্য ব্রাভোর সামান্য ইনজুরি। আর মুজিবকে আগামীর বোলার বলা হচ্ছে। এই একটি পরিবর্তন নিয়ে রংপুর রাইডার্সের মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শনিবারই ঢাকায় ফিরেছে বিপিএলের চূড়ান্ত পর্ব। আর দিনের প্রথম ম্যাচে হাইভোল্টেজ ও গুরুত্বপূর্ণ খেলায় মুখোমুখি হয়েছে তামিম ইকবালের কুমিল্লা এবং মাশরাফি বিন মুর্তজার রংপুর। টস জিতে মাশরাফিদের ব্যাটিংয়ে পাঠিয়েছেন তামিম।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের এই ম্যাচে রংপুর এনেছে তিনটি পরিবর্তন। চামারা কাপুগেদারা, ইসুরু উদানা ও সোহাগ গাজীকে একাদশে টেনেছে সামিউল্লাহ শেনওয়ারি, রুবেল হোসেন ও লাসিথ মালিঙ্গার জায়গা। এই আসরের প্রথশ দেখায় কুমিল্লার কাছে হেরেছিল রংপুর। কুমিল্লা ৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে আছে পয়েন্ট টেবিলের শীর্ষে। সমান ম্যাচে ১০ পয়েন্ট রংপুরের। তারা চতুর্থ স্থানে। এই ম্যাচ জিতলে ৩ নম্বরে চলে যাবেন মাশরাফিরা।

রংপুর রাইডার্স একাদশ :

ক্রিস গেইল, জিয়াউর রহমান, ব্রেন্ডন ম্যাককালাম, মোহাম্মদ মিঠুন, রবি বোপারা, চামারা কাপুগেদারা, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), নাহিদুল ইসলাম, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, ইসুরু উদানা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, ইমরুল কায়েস, জস বাটলার, মারলন স্যামুয়েলস, শোয়েব মালিক, হাসান আলি, মেহেদী হাসান, মুজিব জাদরান, মোহাম্মদ সাইফ উদ্দিন, আল-আমিন হোসেন।