মাশরাফির রংপুরের খেলা দেখতে যে কাণ্ড ঘটালো মাশরাফি ভক্তরা!

ক্রিকেট খেলাধুলা

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বিপিএলের গত আসরের চ্যাম্পিয়ন ঢাকা ডাইনামাইটস এবং সিলেট সিক্সার্সের ম্যাচ দিয়েই উদ্ধোধন হতে যাচ্ছে বিপিএলের পঞ্চম আসরের।  সেটা অনুষ্ঠিত হবে দুপুর দুইটায়।

অন্যদিকে উদ্বোধনী ম্যাচে সন্ধ্যা ৭টায় রাজশাহী কিংসের বিপক্ষে মাঠে নামবে রংপুর রাইডার্স।  এবারের আসরে রংপুর রাইডার্সকে নেতৃত্ব দেবেন বাংলাদেশ ওয়ানডে দলেন অধিনায়ক তথা বিপিএলের সর্বাধিক শিরোপা জয়ের মহানায়ক মাশরাফি বিন মর্তুজা।

আর এ ম্যাচ নিয়ে আগ্রহের কমতি ছিল না সাধারণ মানুষের।  এমনকি সব শ্রেণি পেশার মানুষের আশা মাশরাফির নেতৃত্বে এবার চ্যাম্পিয়ন হবে রংপুর।  তাইতো রংপুরে টিভি কেনার হিড়িক পড়েছে।  যাদের ঘরে টিভি ছিল না, তারাও টিভি কেনার জন্য ছুটছে নগরীর বিভিন্ন ইলেকট্রনিক্স দোকানে।

এমনই একজন নগরীর ডেওডোবা এলাকার আব্দুস সালাম।  বলেন, আমার পছন্দের খেলা ক্রিকেট।  আমাদের বিভাগের পক্ষে এবার খেলবেন মাশরাফি।  আর এটা অনেক বড় বিষয়।  তবে আমাদের প্রত্যাশা রংপুর রাইডার্স জিতবেই।

অন্যদিকে কলেজ শিক্ষক শেখ ওয়াজেদুল ইসলাম বলেন, আমার প্রিয় খেলোয়াড় মাশরাফি।  তার খেলা আমার ভীষণ পছন্দ।  আর আমার এই পছন্দের ব্যক্তিটি এবার আমাদের বিভাগের হয়ে খেলছেন।  তা সত্যিই আনন্দের একটি বিষয়।