মুক্তির আগেই রেকর্ড আয়ের প্রস্তাব

বলিউড বিনোদন

এবারের ঈদে বক্স অফিসের দৌড়ে বলিউডের ভাইজানই যে এগিয়ে সেটি বলার অপেক্ষা রাখে না। কেননা, সালমান অভিনীত ‘রেস’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা ‘রেস থ্রি’ রিলিজের আগেই ১৯০ কোটি রুপির প্রস্তাব পেয়েছে।

‘রেস থ্রি’র স্বত্ব কিনতে আগ্রহীদের মধ্যে আছে ফক্স স্টার স্টুডিওস, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, যশরাজ ফিল্ম ও ইরোস ইন্টারন্যাশনাল। শোনা যাচ্ছে, এরই মধ্যে ইরোস ইন্টারন্যাশনাল ছবির সহপ্রযোজক সালমানের কাছে ১৯০ কোটি রুপি দিয়ে এই ছবি কিনে নেওয়ার প্রস্তাব রেখেছেন। প্রতিষ্ঠানটি চীন ছাড়া বিশ্বের সব দেশে ছবিটির পরিবেশনার স্বত্ব ক্রয় করতে চায়। তবে সালমান বা তৌরানি কেউ এখনো এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেননি।

‘রেস’ সিরিজের আগের দুটি ছবির মতো এবারও থাকবে ধুন্ধুমার অ্যাকশন। এবার পরিচালনা করেছেন রেমো ডি’সুজা। তবে বলিউডের জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজিতে এবারই প্রথম যুক্ত হলেন সুপারস্টার সালমান খান। তাই এবার সবার প্রত্যাশাও একটু বেশি। ‘রেস থ্রি’ ছবিতে সালমান-জ্যাকুলিন ছাড়াও অভিনয় করবেন অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ, সাকিব সেলিম ও অমিত সাধ। আর একটি আইটেম গানে দেখা যাবে ‘দাবাং-কন্যা’ সোনাক্ষী সিনহাকেও।

উল্লেখ্য, ‘রেস’ ফ্র্যাঞ্চাইজির আগের দুটি ছবিও বেশ ব্যবসাসফল। এ জন্য ‘রেস থ্রি’র স্বত্ব কিনে নেওয়ার জন্য প্রযোজক সালমান খান ও রমেশ এস তৌরানির অফিসে লাইন ধরেছে পরিবেশকদের দল।

সুত্রঃ- গোনিউজ২৪