মুস্তাফিজকে নিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের বানানো (ভিডিও) এখন ভাইরাল!

ক্রিকেট খেলাধুলা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জমজমাট লড়াইয়ে মাতবেন টাইগার দলের অন্যতম ক্রিকেটার সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান। আইপিএল আর মাত্র চারদিন। প্রথমবারের মতো মুম্বাই ইন্ডিয়ান্সে ডাক পাওয়া মুস্তাফিজুর রহমানকে নিয়ে ভালোই মেতে উঠেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল)ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স। মুস্তাফিজকে নিয়ে দারুণ একটি ভিডিও বানিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স, যা এখন ভাইরাল।

নিজেদের অফিশিয়াল পেজে মুস্তাফিজের টুকিটাকি খোঁজ দিয়ে রাখছে ফ্র্যাঞ্চাইজিটি। সোমবার বাংলাদেশের এই বাঁহাতি পেসারকে নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে পেজ থেকে।

https://youtu.be/lfLNsf9A29s

ভিডিওর ক্যাপশনে প্রথমেই লিখেছে, ‘পল্টন তোমাদের জন্য ‘ভালো খবর’। মুস্তাফিজুর রহমান এসে গেছেন। তিনি মুম্বাইয়ে বাড়ির মতোই সমাদর পাবেন। তাহলে এবার তাকে আমরা কিছু হিন্দি শিখিয়ে দেই, নাকি?’

ভিডিওতে, ঢাকা থেকে মুস্তাফিজ মুম্বাইয়ে পৌঁছেছেন, বিমানবন্দরে ‘চেক ইন’ করেছেন। বাংলা-ইংরেজি মিলিয়ে নিজের অনুভূতিও জানালেন এই কাটার মাস্টার। বলেন, ‘ফার্স্ট ইয়ার, নিউ টিম। অনেক ভালো লাগছে। আশা করি, এই ভালো লাগাটা সামনে আরও এগিয়ে নেবে।’

ভিডিওতে আরও দেখা যায়, টিম হোটেলে চেক ইন করে রুমের চাবি বুঝে নিচ্ছেন।

আইপিএলে নিজের প্রথম আসর ২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দুর্দান্ত খেলছিলেন মুস্তাফিজ। মুস্তাফিজে এতটাই মুগ্ধ হয়েছিলেন সে সময়ের অধিনায়ক ডেভিড ওয়ার্নার, যে বাংলা শেখার আগ্রহ প্রকাশ করেছিলেন। এবারও মুম্বাই বাংলা শেখার চেষ্টা শুধু করেছে এরই মধ্যে। ভিডিওর ক্যাপশন অন্তত তাই বলে।

ভাষার সমস্যা দূর করতে এরই মধ্যে দারুণ এক কাজ করে ফেলেছে মুম্বাই। ভাষা যেন খেলার উপর নেতিবাচক প্রভাব না ফেলে সে চিন্তা নিয়েই এরই মধ্যে বাংলাদেশ থেকে মুম্বাই ফ্র্যাঞ্চাইজি উড়িয়ে নিয়েছে তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবালকে।