মুস্তাফিজের সামনেই এটাই শেষ সুযোগ

আইপিএলের প্রথম ৩টি ম্যাচের একটি ম্যাচেও জয় পায়নি মোস্তাফিজের দল মুম্বাই। তবে ৩টি ম্যাচ হারলেও বল হাতে বেশ খারাপ ছিলেন মুস্তাফিজ। তবে ফিল্ডিং এ দেখা গিয়েছে মোস্তাফিজের দুর্বলতার।

পরপর ২টি ক্যাচ মিস করায় সেই ম্যাচ থেকে অনেকটাই ছিটকে পড়ে মুম্বাই। আর এই ম্যাচকে মনে করা হচ্ছে মোস্তাফিজের জন্য শেষ সুযোগ। তবে গত দুই ম্যাচে বল হাতে দারুণ পারফর্ম করলেও আজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে যে যথেষ্ট কঠিন এক পরীক্ষা দিতে হবে মুস্তাফিজকে তা সহজেই অনুমেয়।

কেননা আজ ব্যাঙ্গালুরু দলে খেলছেন ক্রিকেট বিশ্বের বেশীরভাগ শীর্ষ ব্যাটসম্যানেরা। এই তালিকায় বিরাট কোহলি তো আছেনই, পাশাপাশি দলটিতে রয়েছেন এবি ডি ভিলিয়ার্স, ব্র্যান্ডন ম্যাককালাম, কুইন্টন ডি ককদের মতো ক্রিকেটাররাও।

এই টি টোয়েন্টি স্পেশালিষ্ট ব্যাটসম্যানদের বিপক্ষেই আজ খেলতে নামতে হবে মুস্তাফিজদের। সুতরাং আজ জয় পেতে হলে রোহিত শর্মার দলটিকে নিজেদের সর্বোচ্চ দিয়ে খেলতে হবে সেটি বলাই বাহুল্য। আর এই ম্যাচে কতোটুকু দিতে পারেন মোস্তাফিজ সেটাও দেখার বিষয়।

রোহিত শর্মা (অধিনায়ক), জাসপ্রিত বুমরাহ, রাহুল চাহার, বেন কাটিং, আকিলা ধনঞ্জয়া, জেপি ডুমিনি, ইশান কিশান, সিদ্ধেষ লাদ, এভিন লুইস, শারাদ লুম্বা, মিচেল ম্যাক্লেনেগান, মায়াংক মারকান্দে, মোহসিন খান, মুস্তাফিজুর রহমান, দিনেশান নিদ্ধেষ, হার্ধিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, কাইরন পোলার্ড, অনুকুল রয়, প্রদীপ সাংওয়ান, তাজিনদার সিং, আদিত্য তারে (উইকেটরক্ষক), সৌরভ তিওয়ারি, সূর্যকুমার যাদব।

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.