মুস্তাফিজ বিহীন ম্যাচ হেরে যা বললেন রোহিত

ক্রিকেট খেলাধুলা

আগের ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে টাইগার পেসার মুস্তাফিজুর রহমানকে বাইরে রেখেই একাদশ সাজিয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। ব্যাঙ্গালুরুর বিপক্ষেও মুম্বাইয়ের একাদশে জায়গা হয়নি তার।

মুস্তাফিজকে ছাড়া খেলতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ১৪ রানের ব্যবধানে হেরে মাঠ ছাড়তে হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে

মুস্তাফিজ বিহীন ম্যাচ হেরে রোহিত বলেন, ম্যাচ হারাটা খুবই দুঃখজনক, আমরা ভাল ক্রিকেট খেলতে পারি নি, এছাড়া পাওয়ার প্লে তে দ্রুত উইকেট পড়ে যাওয়ায় আমরা পিছিয়ে পড়ি।

ব্যাট করার জন্য একটা সহজ উইকেট ছিল না, এবং আমরা আমাদের রানকে তাদের ধারাছোয়ার বাহিরে নিয়ে যাওয়ার সুযোগ থাকা সত্যেই তা করতে পারি নি। বেঙ্গালুরুর বোলারদের কৃতিত্ব দিতেই হবে , তারা সবসময় আমাদের চাপে রেখে খেলায় তাদের প্রভাব ধরে রেখেছিল।

তারপরেও আমি বলব আমাদের বোলাররা আরও ভাল করলে, আমরা তাদের আরও কম রানেও আটকে রাখতে পারতাম। বিশেষ করে তাদের আরও ১০-১৫ কম রানে আটকে রাখা উচিৎ ছিল।

ব্রেন্ডন এবং ভিরাট কোহলির ব্যাটিং আমাদের জন্য পীড়াদায়ক ছিল, মূলত তারাই আমাদের থেকে ম্যাচটা ছিনিয়ে নেয়। আমরা প্রতি ম্যাচেই কিছু ভুল করে যাচ্ছি, যা আমাদের জিততে দিচ্ছে না।

আশা করি সামনে ভুল করব না, আমি মনে করি আমরা এখনো প্লে অফে কোয়ালিফাই করতে পারি আমাদের আসা ছেড়ে দিলে চলবে না।