মেসির যে ‘অসাধারণ’ ছবি ভাইরাল

খেলাধুলা ফুটবল

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে বুধবার মুখোমুখি হয় বার্সেলোনা ও জুভেন্টাস। যদি কোনো দলই জিততে পারেনি ম্যাচটি। গোলশূন্য ড্রয়ের ফলে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় স্প্যানিশ ও ইতালিয়ান জায়ান্টদের।

গ্রুপ পর্বের প্রথম লেগে ঘরের মাঠে জুভেন্টাসকে ৩-০ গোলে পরাজিত করে বার্সেলোনা। সব ধরনের প্রতিযোগিতায় ১৭ ম্যাচের ১৫টিতে জয় এবং দুটি ড্র নিয়ে তুরিনের মাঠে খেলতে আসে কাতালানরা। তবে জুভেন্টাসের শক্তিশালী রক্ষণদুর্গে ফাটল ধরাতে পারেনি বার্সা।

দুই দলেই তারকার কমতি ছিল না। বার্সেলোনায় লিওনেল মেসি, লুইস সুয়ারেজরা ছিলেন। জুভেন্টাসের হয়ে মাঠে ছিলেন পাওলো দিবালা, গঞ্জালো হিগুয়েইন ও ডগলাস কস্তারা। তবে কেউই কাঙ্ক্ষিত গোলের দেখা পাননি।

গোলশূন্য ড্র ম্যাচে কারো ব্যক্তিগত পারফরম্যান্স নিয়ে আলোচনা হওয়ার কোনো কথা নয়। আলোচনা হয়ওনি। তবে ম্যাচে শেষে মেসির একটি ছবি ভাইরাল হয়েছে। যেটি মুগ্ধ করেছে বার্সেলোনা ও জুভেন্টাসের সমর্থকদের। সেইসঙ্গে আর্জেন্টাইন সমর্থকদেরও।
ম্যাচ শেষে টানেলে ফেরার পথে দেখা হয়ে যায় মেসি, দিবালা ও হিগুয়েনের। পথ চলতে চলতে টানেলেই পাশাপাশি দাঁড়িয়ে কথা বলছিলেন তিনজন। বেশ হাস্যরস ভঙ্গিতে দেখা যায় বার্সেলোনা ও জুভেন্টাস তারকাদের। মুহূর্তটি যে তারা উপভোগ করছেন সেটি ছবিতেই সুস্পষ্ট।

ক্লাবের হয়ে খেলার সময় মেসি-দিবালারা একে অন্যের প্রতিপক্ষ। মাঠে তারা নিজেদের সেরাটাই দেয়ার চেষ্টা করেন। তবে মাঠের বাইরে তাদের মধ্যে হৃদ্যতা থাকাটাই স্বাভাবিক। আর্জেন্টিনার আকাশী-নীল জার্সিতে একইসঙ্গে যে মাঠ মাতান তারকা।