মেয়র আইভীর কার্যালয়ে অভিনেতা জয়

বাংলাদেশ বিনোদন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী। বিপ্লবী জনপ্রতিনিধি হিসেবে তার পরিচিতি এবং জনপ্রিয়তা দেশজুড়ে। এদিকে সম্প্রতি একটি বিশেষ টিভি অনুষ্ঠান করে সবার নজর কেড়েছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। যে অনুষ্ঠানে এখন পর্যন্ত অতিথির আসনে বসেছেন সংস্কৃতি অঙ্গনের উল্লেখযোগ্য তারকারা। সেখানে তারকাদের মুখোমুখি হয়ে জয় কথার ছলে তুলে আনেন তাদের ভেতরের মানুষটাকে। বিব্রতকর বিষয়ও জয়ের প্রশ্নের কাছ থেকে বাদ যায় না।

জয়ের পরিকল্পনা ও উপস্থাপনায় ‘সেন্স অব হিউমার’ নামের আলোচিত এ অনুষ্ঠানে এবার অতিথি হয়ে আসছেন নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভী। সে বিষয়েই চূড়ান্ত আলাপ করতে আজ, বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকালে জয় ছুটে যান নারায়ণগঞ্জে। অনুষ্ঠানটির বিষয়ে সরাসরি বৈঠক করেন মেয়রের অফিসে বসে। সেখান থেকে জয় ফেসবুক লাইভ করেন আইভীর সঙ্গে। লাইভে দু’জনে কথা বলেন দর্শক-ভক্তদের সঙ্গে। যেখানে আইভী বলেন, ‘জয় আমার প্রিয় ছোট ভাই। সে অনুরোধ করেছে তার অনুষ্ঠানে যাওয়ার জন্য। অনুষ্ঠানটি আমি নিজেও বেশ কয়েকটি পর্ব দেখেছি। বেশ ভালো লেগেছে। আমি অবশ্যই এই অনুষ্ঠানে যাবো। তবে একটু সময় নিতে হবে। কারণ এখন আমি একটু ব্যস্ত সময় পার করছি।’
এদিকে জয় বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমি এই অনুষ্ঠানটির অতিথি নির্বাচনে বরাবরই সিরিয়াস। যার ফলে আমি ভাবছি রাজনৈতিক তারকাদেরকেও এই অনুষ্ঠানে অতিথি করা প্রয়োজন। সেই ভাবনা থেকে আইভী আপার সঙ্গে কথা বলছিলাম গেল ক’দিন ধরে। আজ (বৃহস্পতিবার) সরাসরি তার কাছে এলাম। বললাম, ২০ নভেম্বরের শুটিংয়ে তিনি যেন আমাদের অতিথি হয়ে আসেন। একজন অসাধারণ অতিথির জন্য দরকার হলে প্রতি সপ্তাহেই অপেক্ষায় থাকবো। আমি নিশ্চিত তিনি আমাদের হতাশ করবেন না।’
এদিকে ‘সেন্স অব হিউমার’ এর আলোচিত ‘শাওন’ পর্ব প্রচারের পর ১৮ নভেম্বর রাত ১১টায় প্রচার হচ্ছে আরেকটি বিশেষ পর্ব। এবারের অতিথি অভিনেত্রী সোহানা সাবা। যেখানে কথোপকথনের এক ফাঁকে শাহরিয়ার নাজিম জয় হাত ধরে প্রেমের প্রস্তাব দিয়ে বসেন সাবাকে!

অনুষ্ঠানটির ধরন প্রসঙ্গে জয় জানান, দেশের বিভিন্ন অঙ্গনের সেলিব্রেটিদের নিয়ে খোলামেলা আলাপ হয় এখানে। যেখানে কোনও প্রকার জড়তা ছাড়াই সেলিব্রেটিরা বলে যান তাদের না বলা অনেক কথা। পাশাপাশি সেলিব্রেটিদের প্রিয় সিনেমা, গান, জাদু এমনকি বিশ্বের অজানা অনেক তথ্য গল্পের ফাঁকে ফাঁকে দর্শকদের দেখানো হয়।