ম্যাচ জিতে সাকিবদের প্রশংসায় ভাসিয়ে যা বললেন অধিনায়ক কেন উইলিয়ামসন

ক্রিকেট খেলাধুলা

ম্যাচ শেষে পুরুস্কার বিতরণীতে সাকিবদের অধিনায়ক কেন উইলিয়ামসন বলেন।  “আমরা ভালো শুরু করেছিলাম, এটা ধীর গতির পিচ ছিল, এবং খুব বেশি বাউন্স ছিল না।  আমরা ভেবেছিলাম শর্ট বোলিং আমাদের জন্য বেশ কাজে দিচ্ছে, আর আমাদের বোলিং ইনিংসে আমরা যা করতে চেয়েছিলাম সেটা করতে পেরেছি।

নিজেদের ব্যাটিং নিয়ে উইলিয়ামসন বলেন, ইউসুফের উইকেটটি যাওয়া ছিল দুর্ভাগ্য জনক।  এছাড়া এলেক্স হেলস দুর্দান্ত ব্যাটিং করে আমাদের কাজটা সহজ করে দেয়।  সে এই ফর্মেটে বিশ্বমানের একজন প্লেয়ার ম্যাচের টার্নিং পয়েন্ট ছিল , পাঠানের বলে বেন স্টোকসের আউট হওয়া, আমরা জানি বেন কত মারাত্মক ব্যাটসম্যান ।  সে থাকলে আরও ১০ ১৫ রান করে ম্যাচটা তাদের দিকে নিয়ে যেতে পারত।
টি২০ খুব অনিশ্চয়তার খেলা, কিছু ম্যাচ জিতে শীর্ষে থাকাটা তাই আমাদের ভাল একটা জায়গায় নিয়ে যাচ্ছে।  সাকিব রশিদ আমাদের দলের সম্পদ, যদিও আজ সাকিব তত ভাল না করতে পারলেও সে গুরুত্বপুর্ন সময়ে ভাল বল করেছে।
এর আগে আইপিএলে আজকের দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ ও রাজস্থান রয়্যালস।  ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন।  আজকের ম্যাচে একাদশে জায়গা পেয়ে নিজেকে প্রমাণ করেছেন আলেক্স হেলস।
৪৫ রান করেছেন তিনি।  অন্যদিকে ব্যাট হাতে জ্বলে উঠেছেন হায়দ্রাবাদ অধিনায়ক উইলিয়ামসন।  ৪৩ বলে ৭টি চার ও ২টি ছয়ে ৬৩ রান করেন তিনি।  এরই ফলে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫১ রান করে হায়দ্রাবাদ।
১৫২ রানের জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৪ রান করে ফেরেন ট্রিপাদি।  অন্যদিকে স্যামসন ৪০, স্টোকস ০, জস বাটলার ১০, মাহিপাল ১১, গৌতম ৮ রান করে ফেরেন।  অন্যদিকে ৬৫ রানে অপরাজিত ছিলেন রাহানে।  এরই ফলে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪০ রান করে দলটি।  ১১ রানে জয় পায় হায়দ্রাবাদ।  এরই ফলে ৮ ম্যাচে ৬টিতে জয় পেয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যায় হায়দ্রাবাদ।