ম্যাচ শুরুর আগে মুস্তাফিজকে নিয়ে বোমা ফাটালেন ভারতীয় সাবেক…

ক্রিকেট খেলাধুলা

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ সোমবার (১ মে) মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের নিচের দিকের দুই দল মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে রাত সাড়ে আটটায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান। অনলাইন-জিও টিভি, হটস্টার।

আজকের ম্যাচটি দুইদলের জন্যই খুব গুরুত্বপূর্ণ। কারণ আজকের ম্যাচটিতে যে জয় লাভ করবে তার জন্য কোয়ালিফায়ার রাউন্ডে টিকে থাকা তুলনামূলক সহজ হবে।

হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচে এতোটা খারাপ না করলেও চেন্নাইয়ের বিপক্ষে বাদ দেওয়া হয় কাটার মাস্টার মোস্তাফিজকে। তার পরিবর্তে দলে নেওয়া হয় বেন কাটিংকে। যিনি ১ ওভারে দেন ১৪ রান।তারপরও মুস্তাফিজের সাথে কেন আমন হোল?এই প্রসঙ্গে তাই কথা বললেন আকাশ চোপ্রা।

এই ব্যাপার ধারাভাষ্যকার আকাশ চোপরা বলেন ,’ ডুমিনি একাদশে ঠিক আছে। কেননা পোলার্ড ফর্মে নেই। তবে বেন কাটিংয়ের জায়গায় আমি মুস্তাফিজকে চাই। আমার মনে হয় তার সাথে অবিচার করা হচ্ছে। মিচেল ম্যাকক্লেনাঘানের থাকা উচিত।’

আকাশ আরো বলেন ,’আমি আসলে বোলিং ইউনিট টাকে অনেক বেশি জোর দিতে চাচ্ছি। কেননা ব্যাঙ্গালুরর বিপক্ষে তাদের মাঠে বোলারদের দারুণ পরীক্ষা দিতে হবে। আর রোহিতের উচিত ইশান কিশানের আগে নামা (তিন নম্বরে)। তাহলে সে সুন্দর ভাবেই ইনিংসে ভূমিকা রাখতে পারবে।’