ম্যাচ হেরে সাকিব তাদের দলে নেই বলে আফসোস করে যা বললেন প্রীতি জিনতা

ক্রিকেট খেলাধুলা

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে আগের ম্যাচে সেঞ্চুরি পেয়েছিলেন ক্রিস গেইল। দলটিকে পরের ম্যাচে আর গেইল-ঝড়ের মুখোমুখি হতে হয়নি।

উল্টো কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে সাদামাটা স্কোরকে জয়ের জন্য যথেষ্ট করে তুলেছেন সানরাইজার্স বোলারেরা। এই জয়ে ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে উঠে এল সাকিব-রশিদদের দলটি।

আরেক বার বল হাতে চমৎকার প্রদর্শনী দেখালেন সানরাইজার্স হায়দরাবাদ বোলাররা। প্রথমে ব্যাট করে সাবেক চ্যাম্পিয়নদের মাত্র ১৩২ রানের পুঁজি এনে দেন ব্যাটাররা।

তা নিয়েই কিংস ইলেভেন পাঞ্জাবের ওপর ঝাঁপিয়ে পড়েন সাকিব-রশিদরা। দুর্দান্ত বোলিং নৈপুণ্যের প্রদর্শনীতে গেইল-রাহুলদের বিপক্ষে ১৩ রানের রোমাঞ্চকর জয় এনে দিয়েছেন তারা।

এদিকে সাকিবের এই অলরাউন্ডার পারফরমেন্স দেখে কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক প্রীতি জিনতা বলেন,সাকিব আসলেই অসাধারণ প্লেয়ার তার তুলনা সে নিজেই,হায়দ্রাবাদ সাকিবকে দলে নিয়ে এক্সট্রা একটা শক্তি যোগ করেছে।

তার মত প্রতিভাবান ক্রিকেটার আমার দলে খুব প্রয়োজন ছিল।প্রতিটা ম্যাচে ই তার ভিন্ন ভিন্ন পারফরমেন্স যা সত্যি আমাকে অনেক মুগ্ধ করেছে।রশিদ -সাকিব হায়দ্রাবাদ কে যেভাবে টেনে নিয়ে যাচ্ছে, তা থেকে কিছুটা বুঝা যায় এই আসরেও একটা অঘটন ঘটাতে পারে টিম হায়দ্রাবাদ।