রণবীরের নায়িকা মাধুরী!

বলিউড বিনোদন

ছোট বেলার স্বপ্নের নায়িকার বিপরীতে যদি অভিনয় করা যায়, তাহলে সেটি রীতিমতো অবাক করার মতো বিষয়ই। আর সেই সুযোগটিই পেয়েছেন বর্তমানে বলিউডের ব্যস্ততম অভিনেতা রণবীর কাপুর। রণবীরের তরুণ বয়সের স্বপ্নের রাণী মাধুরী দীক্ষিতের সঙ্গে অভিনয় করেছেন তিনি।

এরই মধ্যে মাধুরী দীক্ষিত অভিনীত ‘বাকেট লিস্ট’ ছবির ট্রেলার প্রকাশিত হয়েছে। ট্রেলার প্রকাশের পরই একটি প্রশ্ন ঘুরছিল দিচ্ছিলো দর্শকদের মনে,রণবীর কাপুরকে কি দেখা যাবে এই ছবিতে? হ্যাঁ, এখন নাকি এটা নিয়ে আর অনিশ্চয়াতা নেই!

বাকেট লিস্ট ছবিতে অভিনয়ের বিষয়ে মুম্বাই মিররের রণবীর জানান, মাধুরী দীক্ষিতের চরম ভক্ত তিনি। যখন তাকে ছবিতে কাজ করতে বলা হয়, তখন একবাক্যেই রাজি হয়ে যান। এটি তার জন্য সৌভাগের বিষয়।

ফিল্মফেয়ারের সেরা এই অভিনেত্রী ২০০৭ সালে ‘আজা নাচলে’ ছবির পর দীর্ঘ সাত বছর বিরতি দিয়েছিলেন। এরপর ২০১৪ সালে রণবীর কাপুরের সাথে ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির আইটেম গানের মাধ্যমে বড় পর্দায় ফেরেন মাধুরী দীক্ষিত। গানটি বেশ প্রশংসাও কুড়ায়। ‘বাকেট লিস্ট’ ছবি দিয়ে এবার রীতিমতো ঢাকঢোল পিটিয়েই বলিউডে প্রত্যাবর্তন করছেন মাধুরী।

মাধুরী তার ইনস্ট্রাগাম পোস্টে লিখেছেন, অভিষেক বর্মণের পরবর্তী ছবিটি ইতোমধ্যেই মন জুগিয়েছে মায়ের..বাবার, খুশির এবং আমি এখন এই সুন্দর ছবির অংশ হয়ে আছি।

‘বাকেট লিস্ট’ ছবিটি পরিচালনা করছেন অভিষেক বর্মণ এবং প্রযোজনায় আছে ধর্ম প্রোডাকশন।