রণবীর কাপুররের চমক আলিয়ার জন্মদিনে

লতি বছরের ১৫ মার্চ নিজের ২৫তম জন্মদিন উদযাপন করতে যাচ্ছেন বলিউড তারকা আলিয়া ভাট। কিন্তু এবারের জন্মদিন তাঁকে পালন করতে হচ্ছে বিদেশ বিভূঁইয়ে বুলগেরিয়াতে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে। তাই খুব বেশি জাঁকজমক নিয়ে নিজের জন্মদিন উদযাপন করতে পারছেন না আলিয়া ভাট। তবে ছেড়ে দেওয়ার পাত্র নন ছবির কেন্দ্রীয় চরিত্র রণবীর কাপুর ও পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

ডিএনএ ইন্ডিয়ার বরাত দিয়ে জুম টিভির খবরে প্রকাশ, ২৪ ফেব্রুয়ারি থেকে বুলগেরিয়াতে শুরু হওয়া ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং থেকেই আলিয়ার জন্মদিনের গোপন পরিকল্পনা শুরু করেছেন রণবীর ও অয়ন। ছবিটির ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, ‘এটা আলিয়ার ২৫তম জন্মদিন। তাই এটা তাঁর জন্য এক ধরনের মাইলফলক। যেহেতু সে দেশের বাইরে রয়েছে তাই রণবীর এবং অয়ন চাইছেন দিনটি যেন বিশেষভাবে উদযাপন করা হয়। তাই তাঁরা আলিয়াকে চমক দিয়ে বিশাল এক পার্টির আয়োজন করেছেন। পার্টিকে আরো মজাদার করতে আলাদা আলাদা বিষয়ভিত্তিক মজার খেলাও যোগ করা হবে পার্টিতে।’

তবে মুম্বাই মিররের প্রতিবেদন জানাচ্ছে, আলিয়া সারাদিন শুটিংয়ে কাটাবেন। ব্যস্ত শিডিউলের মধ্যে গোটা একটা দিন জন্মদিন নিয়ে পড়ে থাকবেন না ছবির কলাকুশলীরা। তবে সেটে আলিয়ার জন্মদিন উদযাপন হবে। গত বছর ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’র সেটে জন্মদিন উদযাপন করেছেন আলিয়া ভাট। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি প্রযোজনা করছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন। চলতি বছরের ১৫ আগস্ট ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.