রাজস্থান বনাম মুস্তাফিজের মুম্বাই! খেলাটি সরাসরি দেখুন এখানেই! (লাইভ)

ক্রিকেট খেলাধুলা

আইপিএকল গত আসরের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। কিন্তু এবারের সিজন ১১তে ৮ দলের মাঝে তাদের অবস্থান হল ৭ । বুঝাই যাচ্ছে তেমন ভাল পজিশনে তারা নেই। তনে এ কথা সত্য মুম্বাই কিন্তু খারাপ খেলেছে তা নয়। আজ বাংলাদেশ সম্য রাত ৮ টা ৩০ মিনিটে তারা মাঠে নামছে প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস এর বিরুদ্ধে।

তবে বিশ্লেষকরা বলছেন মুম্বাই যে খারাপ খেলেছে তা নয়। তবে আজকের ম্যাচ দুই দলের জন্যই গুরুত্ব বফন করে । কেননা তাদের নিজেদের অবস্থান পোক্তকরার জন্য মরুয়া দুই দলই। তবে পরিসংখ্যান যা বছে তাতে মুম্বাই এই সিজনে মোট খেলেছে ৪টি ম্যাচ । কিন্তু জিতেছে ১টি মাত্র ম্যাচ। এদিক থেকে বলতে গেলে বলা যায় মুম্বাইয়ের ভাগ্য খারাপ কারণ তিন ম্যাচেই ফলা ফল নির্ধারিত হয়েছে শেষ বলে।

অপরদিকে চ্যালেঞ্জার্স বেঙালুরুর সাথে বিশাল জয় পেয়েছে মুস্তাফিজের দল। তারা ব্যাট করে ২১৩ করে। অবশ্য প্রতিপক্ষকে ৪৬ রানে হারিয়ে জয় তুলে নিয়েছিল মুম্বাই। আবার ৫ ম্যাচে ২ জয় পেয়েছে রাজস্তান। বেঙ্গালুরুর বিপক্ষে দলটি ২১৭ রানের পাহাড়ে উঠেছিল। জিতেছিল ১৯ রানে। এখন পর্যন্ত রাজস্থানের স্মরণীয় জয় এটিই। তবে আজকের ম্যাচটি যে উপভোগ্য হবে আশা করা যাচ্ছে কেননা জয়ের জন্য মরিয়া হয়ে আছে দুটি দলই।

টস ফলাফল: টসে জিতে মুম্বাই ব্যাটিংয়ের সিধ্বান্ত নিয়েছে।

Rajasthan Royals (Playing XI): Ajinkya Rahane(c), Heinrich Klaasen, Sanju Samson, Ben Stokes, Jos Buttler(w), Rahul Tripathi, Krishnappa Gowtham, Jofra Archer, Dhawal Kulkarni, Shreyas Gopal, Jaydev Unadkat

Mumbai Indians (Playing XI): Suryakumar Yadav, Evin Lewis, Ishan Kishan(w), Rohit Sharma(c), Krunal Pandya, Kieron Pollard, Hardik Pandya, Mitchell McClenaghan, Mayank Markande, Jasprit Bumrah, Mustafizur Rahman

লাইভ লিঙ্ক১

লাইভ লিঙ্ক ২

লাইভ লিঙ্ক ৩

লাইভ লিঙ্ক ৪ (ফেসবুক)