নেইমারকে রিয়ালে না যাওয়ার অনুরোধ মেসি, সুয়ারেজ, পিকের

খেলাধুলা ফুটবল

স্প্যানিশ গণমাধ্যমগুলো বলছে, বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী সান্তিয়াগো বার্নাব্যুতেই যোগ দিচ্ছেন ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ড। ব্রিটিস গণমাধ্যম দ্য সান আবার একধাপ বাড়িয়ে বলছে, নেইমারের বাবা নাকি এরই মধ্যে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে গোপনে বৈঠকও করেছেন। ফলে উৎকণ্ঠায় পিএসজি এবং তাদের সমর্থকরা। এদিকে নেইমারকে রিয়ালে যোগ না দেয়ার অনুরোধ করেছেন তার সাবেক ক্লাব বার্সেলোনা সতীর্থ ও বন্ধু মেসি, সুয়ারেজ ও পিকে।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘ডন ব্যালন’-এর বরাত দিয়ে ব্রিটিশ সংবাদ মাধ্যম এক্সপ্রেস ডটকম বলছে, দীর্ঘদিন বার্সেলোনায় থাকা নেইমারের সবচাইতে কাছের বন্ধু হিসেবে পরিচিত মেসি, সুয়ারেজ ও জেরার্ড পিকে। বার্সেলোনা ছাড়লেও বন্ধুত্বের টানে ব্রাজিল অধিনায়ক নেইমার কিন্তু মেসি-সুয়ারেজদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন। কিছুদিন আগেও বার্সেলোনায় এসেছিলেন নেইমার। যেকোন বিষয়ে মেসি-নেইমারদের আলোচনার ইতিহাস অবশ্য আছে।

জানা গেছে, সম্প্রতি নেইমারের রিয়ালে যোগ দেয়ার গুঞ্জনের বিষয়টি নিয়ে মেসিদের সঙ্গে আলোচনা করেন তিনি। তখনই নেইমারকে রিয়াল মাদ্রিদে যোগ না দেয়ার অনুরোধ করেন তারা। বার্সার অভিজ্ঞ ডিফেন্ডার জেরার্ড পিকে নাকি নেইমারকে বলেছেন, ‘যদি পিএসজি ছাড়তেই হয় তবে প্রিমিয়ার লিগে যাও, রিয়ালে যেয়ো না।

চলতি সপ্তাহেই আবার স্প্যানিশ সংবাদমাধ্যম সকার লাডুমা জানিয়েছিল, মেসির বিশ্বাস নেইমার যদি শেষ পর্যন্ত চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদে যোগ দেন, তাহলে নিশ্চিতভাবেই ক্রিশ্চিয়ানো রোনালদোর অভাব পূরণ করতে পারবেন। রিয়ালে যোগ না দেয়ার অনুরোধের পাশাপাশি মেসি অবশ্য বিশ্বাস করেন বন্ধু নেইমার যেখানেই খেলুক না কেন নিজের স্বকীয়তা বজায় রেখে ভালো কিছু করবেন।