রিয়াল মাদ্রিদের সঙ্গে `গোপনে‍‍` চুক্তি করেছেন নেইমার?

খেলাধুলা ফুটবল

নতুন খবর হলো, নেইমার নাকি তার সাবেক ক্লাব বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে গোপন চুক্তি করেছেন! স্প্যানিশ সংবাদপত্র ‘প্ল্যানেট স্পোর্টস’ এই নিউজে দুই বার্সা তারকা লিওনেল মেসি এবং লুইস সুয়ারেসের বক্তব্য পাওয়ার দাবিও করেছে!

পিএসজিতে যাওয়ার পর সুখে নেই এই ব্রাজিল সুপারস্টার।

সতীর্থ এডিনসন কাভানির সঙ্গে বিবাদ এখনো তুষের আগুনের মত জ্বলছে। তাছাড়া সম্প্রতি কোচ উনাই এমেরির সঙ্গেও তার সম্পর্ক ভালো যাচ্ছে না। খোদ দলের মধ্যেই তাকে নিয়ে চলছে অসন্তোষ। এমতাবস্থায় কয়েকদিন আগে হঠাৎ ক্যাম্প ন্যুতে হাজির হয়েছিলেন নেইমার। সতীর্থদের বলেছিলেন, বার্সা ত্যাগ করা তার ভুল সিদ্ধান্ত ছিল!

এর মধ্যেই খবর এল, নেইমার ২০১৯ দলবদলের বাজারে আবারো স্পেনে ফিরতে চান। আরেকটি স্প্যনিশ সংবাদমাধ্যম ‘ডন ব্যালন’ জানিয়েছে, বার্সেলোনার উরুগুয়ইয়ান সুপারস্টার লুইস সুয়ারেসকে নাকি নেইমার তার এমন ইচ্ছার কথা জানিয়েছেন। সেখানে তিনি একাই নন, মোনাকো থেকে পিএসজির ধারে আনা কিলিয়ান এমবাপ্পেকে স্প্যানিশ লা লিগায় নিয়ে যেতে চাইছেন নেইমার।

সুয়ারেজের মতে, নেইমার পিএসজিতে মাত্র দুই মৌসুমের জন্য খেলতে গিয়েছে। নতুন অভিজ্ঞতার প্রতি অতিরিক্ত ঝোঁক থাকার কারণেই নেইমার কোথাও থিতু হতে চাইবেন না।যেমনটি হননি বার্সায়।

এছাড়া ‘ডিয়ারিও গোল’ এ মেসির বরাত দিয়ে জানানো হয়,  নেইমার রিয়ালে যাবেন ক্রিশ্চিয়ানো রোনালদোর জায়গা দখল করতে! কারণ এরই মধ্যে সি আর সেভেন নাকি জানিয়ে দিয়েছেন রিয়ালের সঙ্গে চুক্তি নবায়ন করবেন না তিনি। এই সুযোগে রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ নেইমারের বাবার সঙ্গে এখনই প্রাথমিক কথাবার্তা এগিয়ে রেখেছেন।  নেইমারকে দিয়েই নাকি রোনালদোর অভাব পূরণ করতে চান পেরেজ!