রিয়াল সভাপতির সঙ্গে নেইমারের বাবার গোপন বৈঠক!

ক্রিকেট খেলাধুলা প্রধান খবর

এর আগে এই সংবাদমাধ্যম স্প্যানিশ গণমাধ্যমের বরাত দিয়ে জানায়, নেইমারকে রিয়ালের তারকা ফরোয়ার্ড  ক্রিশ্চিয়ানো রোনালদোর জায়গায় নেওয়ার ভাবনা চলছে। এবার তারাই আরেক স্প্যানিশ সংবাদমাধ্যম মুনদো দিপোরতিভোর বরাত দিয়ে জানাচ্ছে, পেরেজের সঙ্গে নিয়মিত বৈঠকে বসছেন ‘নেইমার সিনিয়র’।

২৫ বছর বয়সী নেইমার ২০১৩ সালে যখন সান্তোস থেকে বার্সেলোনায় নিজের ঠিকানা খুঁজতে যান, তখন থেকেই রিয়াল নেইমারের জন্য তাদের দরজা খুলে রেখেছিল। নেইমার নিজেও এই ক্লাবে খেলতে চেয়েছিলেন। কিন্তু বার্সেলোনা ছাড়ার পরপরই রিয়াল মাদ্রিদে যাওয়াটা যৌক্তিক মনে করেননি তিনি।

এরপর ২০১৭ সালে রেকর্ড পরিমাণ অর্থে (২২২ মিলিয়ন ইউরো) বার্সা থেকে পিএসজিতে বদলি হন নেইমার। সেখানে চুক্তিটা ২০২১ সাল পর্যন্ত। এমন সময়েই পিএসজি শিবির কাঁপিয়ে খবর, রিয়ালে ঘাঁটি বাঁধতে  চলেছেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। অন্যদিকে, রোনালদোর চুক্তিও শেষ হবে ২০২১ সালেই। সেক্ষেত্রে এখনই রিয়ালে যাচ্ছেন না নেইমার। তিনি নিজেও এসব নিয়ে ভাবছেন না। যদি রিয়ালে যেতেও হয় সেটা রোনালদোর চুক্তি শেষ হওয়ার পরই।  কিন্তু সেই পাঁচবছর পরের বদলি নিয়ে এখনই দর কষাকষি শুরু হয়েছে রিয়াল- নেইমারের বাবার মধ্যে! সময়ই তাই বলে দেবে নেইমারের গন্তব্য কোথায় হবে।