রেস-৩ তে স্টান্টবাজি দেখালেন সালমান খান

বলিউড বিনোদন

‘রেস-৩’ যে ধুন্ধুমার অ্যাকশন আর স্টান্টবাজির ছবি হতে যাচ্ছে, তা সিরিজের আগের দুই ছবি থেকেই আন্দাজ করে নিয়েছিলেন ভক্তরা। কিন্তু এবার সবকিছু ঢেলে সাজানো হয়েছে। ‘রেস-৩’-এর পরিচালক থেকে শুরু করে কলাকুশলী সবাইকে পরিবর্তন করা হয়েছে। কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন সালমান খান। তাই অ্যাকশন আর স্টান্টবাজিতেও এসেছে পরিবর্তন। আর কোনো বডি ডাবল ছাড়াই এসব ঝুঁকিপূর্ণ স্টান্ট একা হাতে সামলাচ্ছেন সালমান।

ডেকান ক্রনিকেলসের খবরে প্রকাশ, সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে ‘রেস-৩’ ছবির স্টান্ট করতে দেখা গিয়েছে সালমানকে। এক হাতে ধরে ছিলেন অস্ত্র, অন্য হাতে নিজের বাইককে নিয়ন্ত্রণ করছেন সালমান। ছবিটির অ্যাকশন দৃশ্য পরিচালনার দায়িত্বে রয়েছেন হলিউডের স্টান্ট পরিচালক টম স্টাউদার্স। এর আগে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর স্টান্ট পরিচালনার দায়িত্বে ছিলেন টম। সেখান থেকেই ভালো বন্ধুত্ব গড়ে ওঠে সালমান ও টমের। তাই ‘রেস-৩’ ছবির ক্লাইম্যাক্স দৃশ্যগুলোর দায়িত্বও টমের হাতে সঁপে দেন সালমান।

‘রেস-৩’ ছবিতে সালমান ছাড়াও আরো অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, ববি দেওল, অনিল কাপুর এবং নেতিবাচক চরিত্রে থাকছেন সাকিব সেলিম। পরিচালনায় রয়েছেন রেমো ডি সুজা। প্রযোজনায় রয়েছেন রমেশ তৌরানি ও সালমান খান। ঈদকে কেন্দ্র করে চলতি বছরের ১৫ জুন ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।